জাফরপুর-বেলগাছি সড়কের পাশের বাঁশবাগান থেকে মুমূর্ষু এক কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি : পরিচয় মেলেনি

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বেলগাছি-জাফরপুরের মধ্যবর্তী মাঠের একটি বাঁশবাগান থেকে মুমূর্ষু অবস্থায় এক কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলগাছি আছির উদ্দীন মাদরাসার ছাত্ররা গতকাল রোববার সন্ধ্যার পর বাঁশবাগানে কাতরাচ্ছে দেখে তাকে উদ্ধার করে।

কিশোরের পরনে ছিলো লুঙ্গি, গায়ে লাল কালো হলুদ চেক গেঞ্জি। হাসপাতালে ভর্তির পরও সে তার নাম-ঠিকানা বলতে পারেনি। শরীরে তেমন আঘাতেরও চিহ্ন নেই। কানের নিকট আঘাতের অল্প বিস্তর দাগ দেখা গেলেও তা নির্যাতনের বলে মনে হয়নি। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত কিশোরকে দেখে তেমন কেউ শনাক্ত করতে পারেনি। বয়স আনুমানিক ১৩/১৪ বছর। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা। তার পকেটে ১৭৯ টাকা ছিলো।

মাদরাসার ছাত্রদের কয়েকজন বলেছে, প্রতিদিনই বিকেল হাঁটতে বের হই। সন্ধ্যায় ফিরি। ফেরার সময় জাফরপুর-বেলগাছি সড়কের ৩২ কেভি সাব গ্রিড স্টেশনের অদূরে দেখি বাঁশবাগানের ভেতরে একজন পড়ে রয়েছে। ‘মা পানি, মা পানি দাও’ ছাড়া আর কিছুই বলছে না। পরনের লু্ঙ্গিসহ শরীরে কাদা মাখা। তাকে উদ্ধার করে প্রথমে মাদরাসায় নিয়ে কাউন্সিলর সিরাজুল ইসলাম মনিকে খবর দেয়া হয়। তিনিই দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসা চলছে। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত বেঘোরে ঘুমোচ্ছিলো।