মেহেরপুরের বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী মনিরুল হাসানের ইন্তেকাল

 

মেহেরপুর অফিস: মেহেরপুর বড় বাজারের বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী ও বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুজ্জামান দিপুর মেজ ভগ্নিপতি মনিরুল হাসান (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিলাহে……রাজেউন)। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা, ৩ ভাই ও ১ বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। গতরাত সাড়ে ১০টায় শহরের শহীদ ড. সামসুজ্জোহা পার্কে জানাজা শেষে শেখপাড়াস্থ পৌর কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ও তার দাফন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন, জেলা পরিষদ প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, পৌর মেয়র মো. মোতাচ্ছিম বিল্লাহ মতু, সাবেক এমপি জয়নাল আবেদীন, মেহেরপুর থিয়েটারের সভাপতি সহযোগী অধ্যাপক হাসানুজ্জামান মালেক, পৌর ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল মহসীন আলী আঙ্গুর, মেহেরপুর পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আল-মামুন অনল, অ্যাড. আব্দুল্লাহ আল মামুন রাসেল, মীর রওশন আলী মনা, বড় বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি নূর হোসেন আঙ্গুর, জেলা শিল্পকলা ও বণিক সমিতির সহসভপতি শ্রী শ্যাম সুন্দর আগরওয়ালা, নাট্য পরিচালক মশিউজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, মরহুম মনিরুল হাসান মেহেরপুর শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আবুল হোসেনের বড় ছেলে, জেলার বিশিষ্ট নাট্যঅভিনেতা মোহা. আনোয়ারুল হাসানের বড় ভাই ও সাংবাদিক এমএ হাসান সুমনের বড় চাচা।

তিনি দীর্ঘদিন অ্যাজমা, ডায়াবেটিক ও লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন। গত ১১ মার্চ তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং গত ১৫ মার্চ তার শরীরে অস্ত্রোপচার করা হয় বলে তার পারিবারিকসূত্রে জানা যায়।