জীবননগরে জমি নিয়ে বিরোধে পুত্রকে পিটিয়ে হত্যা করলো পিতা

 

জীবননগর ব্যুরো: জীবননগরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে পুত্রকে লাঠির আঘাতে হত্যা করলো পাষণ্ড পিতা। গত শনিবার রাতে উপজেলার ধান্যখোলা গ্রামে জমি বিক্রয়কে কেন্দ্র করে ঝঁগড়া-বিবাদ চলাকালীন সময়ে পিতার লাঠির আঘাতে পুত্র আরিফুল ইসলামের (২৫) এ মর্মান্তিক মৃত্যু হয়। ঘটনার পর থেকেই ঘাতক পিতা আবুল কাশেম পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের ধান্যখোলা গ্রামের আবুল কাশেম মাঠের জমি বিক্রি করতে চাইলে ছেলে আরিফুল ইসলাম তাতে বাঁধ সাধেন। এ নিয়ে শনিবার রাত ১২টার দিকে পিতা-পুত্রের মধ্যে ঝঁগড়া-বিবাদ হয়। এক পর্যায়ে পিতা আবুল কাশেম রাগান্মিত হয়ে পুত্র আরিফুল ইসলামের সারা শরীরে ও মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করেন। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের সৃষ্টি হয়। পরে স্থানীয়রা আরিফুলকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে গতকাল সকালে তাকে যশোর সদর হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় যশোর সদর হাসপাতালে বেলা সাড়ে ১২টার দিকে আরিফুলের মৃত্যু হয়। গতকালই নিহত আরিফুলের ময়নাতদন্ত শেষে নিজ বাড়িতে আনা হয়। এ ঘটনার পর থেকে ঘাতক পিতা আবুল কাশেম পলাতক রয়েছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) গোলাম মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে ঘাতক বাবা আবুল কাশেম পলাতক রয়েছেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি।