বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে বিবৃতি দিয়েছেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল বিশ্বাস

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বিএনপির নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির কার্যক্রমের বর্ণনা দিয়েছেন মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস। জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল ইসলাম স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, ২০১৪ সালের ২৯ এপ্রিল চুয়াডাঙ্গা জেলা আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্র থেকে যে পত্র দেয়া হয় তাতে স্পষ্ট করে উল্লেখ ছিলো চুয়াডাঙ্গা জেলার কল উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের পর একই বছরের ৩ মে প্রথম সভা আহ্বান করা হয়। পরবর্তীতে পর্যায়ক্রমে ১৭ মে, ৩০ মে সভা অনুষ্ঠিত হয়। সভায় যুগ্ম আহ্বায়কসহ ৪৩/৪৫ জন সদস্যের উপস্থিতিত হয়ে মতামত পেশ করেন। সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক চুয়াডাঙ্গার সকর ইউনিয়ন ও থানা, পৌর কমিটি গঠন করা হয়। পরবর্তিতে ২৬ অক্টোবর, ২০১৫ সালের ২৩ জানুয়ারি জেলা সম্মেলনের জন্য জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নিকট লিখিতভাবে আবেদন পেশ করি।

কেন্দ্রীয় নির্দশেনা মোতবেক জেলা আহ্বায়ক কমিটির সর্বসম্মতিক্রমে গঠিত ইউনিয়ন, পৌর ও থানা কমিটি গঠন করার পর সাংগঠনিক কাযক্রম অব্যাহত রেখেছে। অথচ ২৪ ফেব্রুয়ারি বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে পূর্বের থানা কমিটি পরিচয়ে বিভ্রান্তকর প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এ প্রতিবেদনে বা পূর্বে বাতিলকৃত কোনো কমিটির কোনো ব্যক্তির বিবৃতিতে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।