স্ত্রীর সামনেই ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপ : মৃত্যুশয্যায় রোকন

স্টাফ রিপোর্টার: দর্শনা হল্ট স্টেশনের নিকট হল্ট চাঁদপুরের রোকনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। গতরাত ১০টার দিকে একদল যুবক তাকে তাড়িয়ে ধরে নির্মমভাবে কুপিয়ে জখম করে। এ সময় রোকনকে ছিনতাইকারী বলেও অভিযোগ তোলে হামলাকারীরা। রোকন অবশ্য বলেছে, স্ত্রীকে সাথে নিয়ে দর্শনা কলেজ মাঠের মেলা দেখে মোটরসাইকেলযোগে ফেরার সময় পূর্ব পরিকল্পিতভাবে খালেক গ্রুপের লোকজন আমাকে ধরে কুপিয়ে জখম করেছে।
ক্ষতবিক্ষত রোকনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় একাধিক সূত্র বলেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদার দর্শনা হল্ট স্টেশন এলাকার আধিপত্য নিয়ে বেশ কিছুদিন ধরে মাসুম ও খালেক গ্রুপের বিরোধ চলে আসছে। মাঝে হামলা পাল্টা হামলাসহ আগ্নেয়াস্ত্র প্রদর্শনের ঘটনা ঘটে। এরই এক পর্যায়ে গতরাত ১০টার দিকে হল্ট স্টেশনের অদূরে মাসুম গ্রুপের রোকনুজ্জামান রোকনকে ধরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করে একদল যুবক। তাকে উদ্ধার করে প্রথমে নেয়া হয় স্থানীয় একটি ক্লিনিকে। পরে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।
রোকনের মাথায়, বুকে পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছেন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গা সদর হাসপাতালেই চিকিৎসাধীন রাখা ছিলো তাকে। সে হল্ট চাঁদপুরে ফেরার সময় হামলার শিকার হয়েছে। রানা, নফর, মিনারুলসহ তাদের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে বলে রোকন অভিযোগ করেছে। রোকন এবার দর্শনা সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী বলে দাবি করেছে।
অপরদিকে দর্শনা অফিস জানিয়েছেন, দর্শনা হল্টস্টেশনে ট্রেনযাত্রীর মালামাল ছিনতাই করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হলো দক্ষিণচাঁদপুরের রোকন নামের আলোচিত এক যুবক। আহত অবস্থায় চিকিৎসার জন্য রোকনকে ভর্তি করা হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। ঘটনাস্থল থেকে পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারলেও উদ্ধার করেছে একটি মোটরসাইকেল। গতরাত ১০ টার দিকে খুলনাগামী রকেট ট্রেন দর্শনা হল্টস্টেশনে থামে। এ সময় স্টেশনের গেটের কাছে দক্ষিণচাঁদপুরের আবু বক্করের ছেলে রোকন তার মোটরসাইকেল রেখে স্টেশনের প্লাটফর্মে উঠে এক ট্রেনযাত্রীর মালামাল ছিনতাইয়ের অপচেষ্টা চালায় বলে অভিযোগ তুলে মারধর শুরু করে একদল যুবক। খবর পেয়ে দর্শনা আইসি পুলিশ ও জিআরপি ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে রোকনের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে।