আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের বার্ষিক সাংস্কৃতিক উৎসবে অতিরিক্ত জেলা প্রশাসক : কেবল পুথিগত বিদ্যা নয় ক্রীড়া সাংস্কৃতিক ও শিষ্টাচারে শিক্ষা পরিপূর্ণ হয়

???????????????????????????????

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের বার্ষিক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার আলমডাঙ্গা এরশাদ মঞ্চে সকাল ৯টায় বার্ষিক সাংস্কৃতিক উৎসবের অনুষ্ঠান উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আঞ্জুমান আরা। প্রধান অতিথি বলেন, ‘কেবল পুথিগত বিদ্যা নয়, ক্রীড়া, সাংস্কৃতিক ও শিষ্টাচারে শিক্ষা পরিপূর্ণ হয়।’ কলেজিয়েট স্কুলের এই স্লোগানের মধ্যেই প্রকৃত শিক্ষার গঠন ও রূপ নিহিত আছে। পাশাপাশি সকল শিক্ষা প্রতিষ্ঠানকে মাল্টিমিডিয়া ক্লাস করাতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, লেখপাড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীরচর্চার প্রতি মনোযোগ দেবে।

কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ জামসিদুল হক মুনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ কামরুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা খাতুন ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আ.হ.ম শামীমুজ্জামান। কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার পরিচালনায় উপস্থিত ছিলেন হারদী মীর শামসুল ইসলাম পলিটেকনিকের অধ্যক্ষ মনিরুজ্জামান, আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, হারদী মীর শামসুল ইসলাম পলিটেকনিকের শিক্ষক সুজন শাহাসহ শিক্ষক-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে সঙ্গীত পরিচালনা করেন রাকিব হাসান খাঁন টিটার ও শ্রী শুনীল কর্মকার।