অবশেষে জনগণের প্রতিরোধের মুখে পালিয়েছে অপহরণকারীরা

ডিঙ্গেদহ প্রতিনিধি: খড়ি আনতে গিয়ে মাঠ থেকে ফুলবাড়ির রিপুজিপাড়ার আলিম উদ্দিনের ছেলে আকছেদ আলীকে অপহরণের পর মোবাইলফোনে চাঁদার দাবি করা হয়। জনগণের প্রতিরোধের মুখে পালিয়েছে অপহরণকারীরা।
জানা গেছে, গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদরের ফুলবাড়ি গ্রামের চিত্রা নদীর ওপার মাঠে নিজের জমিতে রাখা পটলের খড়ি আনতে গেলে প্রথমে অপরিচিত এক ব্যক্তি তার হাত চেপে ধরে। এ সময় তার সাথে ধস্তাধস্তি করলে অপরিচিত লোকটি মাটিতে পড়ে যায়। এ সময় ভুট্টাক্ষেতের ভেতর থেকে আরও ৫জন লোক বাঁশের কাবারি দিয়ে আকছেদ আলীর শরীরে আঘাত করে এবং গলায় হেঁসো ধরে চোখ বেঁধে বোয়ালিয়ার নিকটবর্তী দিগড়ির বিলের নিকট নিয়ে বেঁধে রাখে।
এ ব্যাপারে আকছেদের চাচাতো ভাই নাসির বলেন, আকছেদ দীর্ঘ সময় বাড়ি না ফেরায় বেলা ২টার দিকে আকছেদের মোবাইলে ফোন করলে অপহরণকারীরা তার ফোন রিসিভ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। অপহরণকারীরা বলদিয়ার মাঠের রাস্তার মোড়ে চাঁদার টাকা আনতে বলে। এ সংবাদ গ্রামে ছড়িয়ে পড়লে গ্রামের লোকজন আকছেদকে উদ্ধারের জন্য মাঠের মধ্যে আকছেদকে খুঁজতে থাকে। অবস্থা বেগতিক দেখে অপহরণকারীরা আকছেদকে ফেলে পালিয়ে যায়। দিগড়ির বিলের ধার থেকে গ্রামবাসী আকছেদকে উদ্ধার করে।