গাংনীতে বউ ফেলে মাদকব্যবসায়ীর পলায়ন : র্যা ব-বিজিবি’র অভিযানে ফেনসিডিলসহ দুজন আটক

গাংনী প্রতিনিধি: বিজিবির ধাওয়া খেয়ে বউ ফেলে পালিয়ে গেছে মেহেরপুর গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের চিহ্নিত মাদকব্যবসায়ী মুকুল হোসেন। বিজিবি অবশ্য মুকুলের স্ত্রী আফিয়া বেগমকে (২৬) স্বামীর ফেলে যাওয়া ৮ বোতল ফেনসিডিলসহ আটক করেছে। গতকাল সোমবার দুপুরে হাড়াভাঙ্গা গ্রামের মোড়ে এ ঘটনা ঘটে। অপরদিকে রামনগরে র্যা বের একটি অভিযানে ৬৮টি বোতল ফেনসিডিলসহ মাদকব্যবসায়ী জুয়েল হোসেনকে (২৪) আটক করা হয়েছে।
বিজিবি জানায়, হাড়াভাঙ্গা গ্রামের মাদকব্যবসায়ী মুকুল হোসেন মোটরসাইকেলযোগে তার স্ত্রীকে নিয়ে কৌশলে ফেনসিডিল বহন করে গ্রাম পার হচ্ছিলো। এ সময় বিজিবির ধাওয়া খেয়ে সে মোটরসাইকেল ও স্ত্রীকে ফেলে পালিয়ে যায়। একই সাথে পালিয়ে যায় মুকুলে সহযোগী পালান হোসেন। গতকালই মুকুলের স্ত্রীর নামে গাংনী থানায় মামলা দায়ের পূর্বক তাকে থানায় সোপর্দ করেছে বিজিবি।
এদিকে র্যা বের একটি অভিযান দল ক্যাম্প কমান্ডার এএসপি রমজান আলীর নেতৃত্বে গাংনী উপজেলার রামনগর মাধ্যমিক বিদ্যালয়ের পেছনে অভিযান চালায়। অভিযানে জুয়েল হোসেনকে ৬৮বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। জুয়েল হোসেন রামনগর গ্রামের জামাল উদ্দীনের ছেলে। গতকালই তার নামে মামলাসহ গাংনী থানায় সোপর্দ করেছে র্যা ব।