হোগলডাঙ্গাকে ৩-১ গোলে হারিয়ে বয়রা চ্যাম্পিয়ন

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার চন্দ্রবাস ভৈরবপাড়া স্মৃতি সংঘের আয়োজনে প্রয়াত আজাদ-তক্কেল-জিল্লুর স্মরণে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হোগলডাঙ্গাকে ৩-১ গোলে হারিয়ে বয়রা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। গত রোববার বিকেলে চন্দ্রবাস স্কুলমাঠে হোগলডাঙ্গা ফুটবল একাদশ ও বয়রা ফুটবল একাদশের মধ্যে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধেই বয়রা ফুটবল একাদশ ২ গোলে এগিয়ে যায়। মধ্য বিরতির ঠিক ৫ মিনিট আগে হোগলডাঙ্গা পেনাল্টি লাভ করে। পেনাল্টি ধরাকে কেন্দ্র করে বয়রা দলের ৮নং জার্সি পরিহিত খেলেয়াড় সোহেল রেফারির সাথে খারাপ আচরণ করায় তাকে লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি। হোগলডাঙ্গা পেনাল্টি থেকে ১টি গোল লাভ করে। দ্বিতীয়ার্ধের শুরু থেকে ১০ জন খেলোয়াড় নিয়ে খেলতে হয় বয়রা দলকে। গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে হোগলডাঙ্গা। খেলা শেষ হওয়ার ৫ মিনিট বাকি থাকতে বয়রা দলের ফরোয়ার্ড ওয়াসিম আকরাম বেল্টু দলের পক্ষে শেষ গোলটি করে ৩-১ গোলের জয় এনে দেয়।
খেলা শেষে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি হাজি রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রশাসক দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নতিপোতা ইউপি চেয়ারম্যান দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আজিজুল হক আজিজ, উপজেলা আ.লীগের ক্রীড়া সম্পাদক আব্দুল হালিম, নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হামিদুল্লাহ বিশ্বাস, ইউপি সদস্য শহিদুল ইসলাম, কলিম উদ্দিন, জবেদ আলী, সাবেক মেম্বার আবুল কাশেম, আলাউদ্দিন, আ.লীগ নেতা আমজাদ হোসেন, যুবলীগ নেতা নিশান তরফদার, আ. সালাম, লাল্টু মিয়া, শফিক মাস্টার প্রমুখ। ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন বয়রা দলের শামিম এবং টুর্নামেন্ট সেরা হন ওয়াসিম আকরাম বেল্টু। খেলায় রেফারি ছিলেন শফিকুল ইসলাম, আজিজুল ও জাকির। ধারাভাষ্য দেন জিয়া, রহমান ও সাদ্দাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন টুর্নামেন্ট পরিচবালনা কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম ও ক্রীড়া সম্পাদক আব্দুস সালাম।