চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শেষে ওয়েবসাইটে ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার: তৃতীয় ও ষষ্ঠ : চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে তৃতীয় ও ষষ্ঠ শ্রেণিতে ভর্তি পরীক্ষা শেষে ফলও প্রকাশ করা হয়েছে। এবার ভর্তি পরীক্ষার ফলাফল জেলা বাতায়নে প্রথম প্রকাশ করা হয়। প্রথমবারের মতো ভর্তির যোগ্যতা অর্জনকারীদের রোলনম্বরের পাশাপাশি নাম দেয়া হয়েছে। এছাড়াও ৱ্যাঙ্কিংও দেয়া হয়েছে। ভর্তি পরীক্ষায় যোগ্যতা অর্জনকারী শিক্ষার্থীদের রোল নম্বর তৃতীয় পাতায় দেখুন।
গতকাল শনিবার সকাল ১০টায় ছেলেরা গার্লস স্কুলে ও মেয়েরা ভি.জে স্কুল কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহন করে। জেলা প্রশাসক সায়মা ইউনুস পরীক্ষার হল ঘুরে দেখে দেখেন। তৃতীয় শ্রেণিতে ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ে ২৪০টি এ সরকারি বালিকা বিদ্যালয়ে ২৪০টি আসন মোট ৪৮০টি আসনের বিপারীতে পরীক্ষায় অংশ নেয় ১ হাজার ২১৩ জন। ষষ্ঠ শ্রেণিতে ৪৮ জনের বিপরীতে ২০৪ জন অংশগ্রহণ করেছে। তৃতীয় শ্রেণিতে একটি আসনের বিপরীতে দুটি স্কুলেই দুয়ের অধিক শিক্ষার্থী এবং ষষ্ঠ শ্রেণিতে একটি পদের বিপরীতে ৪ জনের বেশি শিক্ষার্থী ভর্তিযুদ্ধে অবতীর্ণ হয়েছে। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত তৃতীয় শ্রেণিতে এবং ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ষষ্ঠ শ্রেণিতে পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১০টার দিকে chuadanga.gov.bd ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়।
চুয়াডাঙ্গা সরকারি বালিকা বিদ্যালয়ের তৃতীয় শ্রণিতে প্রভাতী বিভাগে ভর্তি পরীক্ষায় সর্বাধিক নম্বর পেয়ে প্রথম হয়েছে নওশিন তাবাচ্ছুম আরথী, দ্বিতীয় হয়েছে ইসরাত জাহান সুরভী, তৃতীয় হয়েছে সামিহা তাছমিন। দিবা বিভাগে ফারিহা আফরিন, দ্বিতীয় হয়েছে জান্নাতুল তাজমীম, তৃতীয় হয়েছে সুমাইয়া আক্তার। প্রভাতীতে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি পরীক্ষায় প্রথম হয়েছে আছিয়া আক্তার এনি, দ্বিতীয় হয়েছে স্নিগ্ধা খাতুন, তৃতীয় হয়েছে জেবা ফরিয়া রিয়া। দিবা বিভাগে প্রথম হয়েছে মেজবীন সোহানা, রনক তাসনিয়া রুহি, তৃতীয় হয়েছে সুমাইয়া রহমান।
ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে প্রভাতী বিভাগে প্রথম হয়েছে সেলিম সাদমান, দ্বিতীয় হয়েছে আবু মিছহারী, তৃতীয় হয়েছে রাইছুল ইসলাম নবেল, দিবা বিভাগে প্রথম হয়েছে শেখ আছাদ, দ্বিতীয় হয়েছে আওসাফুল ইসলাম, তৃতীয় হয়েছে আরিফ শাহরিয়ার। ৬ষ্ঠ শ্রেণিতে প্রভাতী বিভাগে প্রথম হয়েছে সেলিমুজ্জামান, দ্বিতীয় হয়েছে মফিজুর রহমান, তৃতীয় হয়েছে তানভির আহম্মেদ রাজিন, দিবা বিভাগে প্রথম হয়েছে রাফিয়া বিন ইবতেসাম, দ্বিতীয় হয়েছে রাজিব ইসরাক রাশেদ, তৃতীয় হয়েছে মাহফুজ রানা। (৩ পাতার ৩. কলামে দেখুন)