মেহেরপুরে প্রবীণ শিক্ষকের বাড়িতে হামলা : ভাঙচুর মারপিট

স্টাফ রিপোর্টার: মেহেরপুর শহরের পণ্ডেরঘাট এলাকার প্রাক্তন শিক্ষক খন্দকার আব্দুস সবুরের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতরাত পৌনে ৯টার দিকে একদল লোক আকস্মিক বাড়িতে ঢুকে জিনিসপত্র ভাঙচুরসহ তছনছ করে।
ভুক্তভোগী ও পুলিশসূত্রে জানা গেছে, ঘটনার সময় স্থানীয় পরিচিত এক যুবক এসে খন্দকার আব্দুস সবুর মাস্টারের খোঁজ নেন। তিনি কৌশলে বাড়ির লোকজনকে গেট খুলতে বাধ্য করেন। গেট খোলার সাথে সাথে একদল যুবক লাঠিসোঁটা নিয়ে বাড়ির শয়নকক্ষে প্রবেশ করে ভাঙচুর শুরু করে। টিভি, ফ্রিজ, আলমারি, পানির ফিল্টা ও মোটরসাইকেলসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করে ব্যাপক তছনছ করে। এ সময় ঠেকাতে গিয়ে আব্দুস সবুরের স্ত্রী শেফালী বেগমের (৫৫) ডান হাতে কোপ লাগে।
এদিকে খবর পেয়ে জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে যুবলীগ নেতাকর্মীরা ওই বাড়িতে পৌছান। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের পাশে দাঁড়ান যুবলীগ নেতৃবৃন্দ। রাতেই দুদফা ঘটনাস্থল পরিদর্শন করেন সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব। তিনি হামলা ও ভাঙচুরের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, হামলা-ভাঙচুরের সাথে জড়িতদের বিরুদ্ধে ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছুনোর পর গৃহকর্তার স্ত্রীকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হবে। এ ঘটনাকে কেন্দ্র করে আর কোনো বিশৃঙ্খলা যাতে সৃষ্টি না হয় সেদিকে নজর রয়েছে পুলিশের।