জমে উঠেছে আলমডাঙ্গা পৌর নির্বাচন : প্রার্থীদের গণসংযোগ অব্যাহত

আলমডাঙ্গা ব্যুরোঃ জমে উপঠেছে আলমডাঙ্গা পৌর নির্বাচন। প্রার্থীরা তাদের জৌর প্রচারণায় মহলগুলোতে জমে উঠেছে উৎসবের আমেজ। আওয়ামী লীগ দলীয় প্রার্থী হাসান কাদির গনু দিনভর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। গতকাল বৃহস্পতিবার তিনি ১নং ওয়ার্ডের স্টেশনপাড়া, ৩নং ওয়ার্ডের রথতলাপাড়া, কলেজপাড়া, ৪নং ওয়ার্ডের কলেজপাড়া, মাদরাসাপাড়ায় ভোটারদের বাড়ি বাড়িসহ শহরের ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মালিক ও শ্রমিকদের সাথে কুশলাদি বিনিময় ও নিজ প্রতীক নৌকায় ভোট চান। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আওরঙ্গজেব মোল্লা টিপু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মুসা, সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, পৌর সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান প্রমুখ।
অপরদিকে বিএনপির দলীয় মেয়র প্রার্থি মীর মহি উদ্দীনের পক্ষে গণসংযোগ করে ধানের শীষে ভোট চাইলেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের নেতারা। গতকাল বৃহস্পতিবার পশুহাট থেকে শুরু করে হাজি মোড়, হাফিজমোড়, সোনাপট্টি, চারতলার মোড় হাইরোড, পুরাতন বাসস্ট্যান্ড স্টেশনসহ আলমডাঙ্গা শহরের বিভিন্ন এলাকায় ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মালিক ও শ্রমিকদের সাথে কুশল বিনিময়সহ ধানের শীষ প্রতিকে ভোট চান। গতকাল ১১টার দিকে তিনি আলমডাঙ্গা পৌর শহরে গণসংযোগ শুরু করেন। গণসংযোগকালে নেতারা বলেন, মীর মহিউদ্দীন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মনোনীত মেয়র প্রার্থী। ব্যক্তিগত স্বার্থ, হিংসাদ্বেষ ও ক্ষোভ ভুলে আসুন সকলে মিলে মীর মহিকে ভোট দিয়ে পুনরায় মেয়র নির্বাচিত করি। এ সময় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাড. সিরাজুল ইসলাম, অ্যাড. আসাদুজ্জামান, অ্যাড হেদায়েত হোসেন আসলাম, অ্যাড. আ.স.ম. আব্দুর রউফ, অ্যাড. শামীম রেজা ডালিম, অ্যাড. হুমায়ন কবীর মামুন।
এছাড়া জাসদ দলীয় প্রার্থী এম সবেদ আলী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। গতকাল বুধবার সকাল থেকে রাত অবধি তিনি এ গণসংযোগ অব্যাহত রাখেন। এ সময় তিনি ১নং ওয়ার্ডের থানাপাড়া, কোর্টপাড়া, ওয়াবদাপাড়া, ২নং ওয়ার্ডের বাবুপাড়া, রাধিকাগঞ্জ, হাজিমোড়, ৮নং ওয়ার্ডের নওদাবণ্ডবিল, দোয়ারপাড়া, মাঠপাড়ার ভোটারদের কুশলাদি বিনিময় ও নিজ প্রতীক মশালে ভোট এবং সমর্থন চেয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন আনিচুজ্জামান জম, হাজি মীর মনিরুজ্জামান, লাল, নজরুল, মিন্টু মিয়া প্রমুখ।