চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থীদের গণসংযোগ অব্যাহত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থীগণ তাদের গণসংযোগ অব্যাহত রেখেছেন। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন গতকাল বুধবার নৌকা প্রতীক নিয়ে পৌর এলাকার ৩ ও ৮নং ওয়ার্ডে তিনি গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন। এ সময় তার সাথে ছিলেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান, যুবলীগ নেতা আনছারউল্লাহ, আজাদ ও ছাত্র নেতা পাভেল। ৮নং ওয়ার্ডের মিয়ার বেলগাছিতে ১৪ দল ও জাতীয় পার্টির উদ্যোগে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন-জেলা জাতীয় পার্টি নেতা দেলোয়ার হোসেন দুলু, জেলা জাতীয় পার্টির সহসভাপতি জাহিদ হোসেন জোয়ার্দ্দার, পিপি অ্যাড. সামসুজ্জোহা, সাবেক পিপি অ্যাড. নূরুল ইসলাম, সাবেক পিপি অ্যাড. আলমগীর হোসেন, অ্যাড. আবুল বাসার, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সোহরাব হোসেন প্রমূখ। বৈঠকে দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদউজ্জামান লিটু। মেয়র প্রার্থী টোটন বলেন আপনারা জানেন আসন্ন পৌর নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। মহাজোটের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আজকে আপনাদের ভাবতে হবে কারা নির্বাচন করছে, আপনারা আমাকে গতবার নির্বাচিত করেছিলেন। একটা ভাঙ্গা গার্বেজ ট্রাক একটি মাত্র কম্পিউটার ও শূন্য তহবিল নিয়ে আমি যাত্রা শুরু করি। তিল তিল করে গড়তে গড়তে আজ চুয়াডাঙ্গা পৌরসভা একটি সমৃদ্ধশীল পৌরসভাতে রূপ নিয়েছে। বৈঠক থেকে আসন্ন পৌর নির্বাচনে সকল মত পার্থক্য ভুলে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহ্বান জানানো হয়।
চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী খন্দকার আব্দুল জব্বার সোনা গতকাল বুধবার সকাল থেকে বিভিন্ন স্থানে দলীয় প্রতীক ধানের শীষ নিয়ে গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি বড়বাজার, ফেরিঘাট রোড়, ভেমরুল্লা, হাটকালুগঞ্জ ও বেলগাছিতে গণসংযোগ করেন। এ সময় তার সাথে ছিলেন জেলা বিএনপি আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস, লে. কর্ণেল (অব:) সৈয়দ কামরুজ্জামান, শরিফুজ্জামান শরীফসহ নেতৃবৃন্দ। সন্ধ্যা ৭টার দিকে বেলগাছি হাজি মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় সভাপতিত্ব করেন আবু বক্কর সিদ্দিক বড় মিয়া। প্রধান অতিথি ছিলেন মেয়র প্রার্থী খন্দকার আব্দুল জব্বার সোনা। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপি সদস্য লে. কর্ণেল (অব:) সৈয়দ কামরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন, শরিফুজ্জামান শরীফসহ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।
অপরদিকে পৌর নির্বাচনে ওবায়দুর রহমান চৌধুরী জিপু গতকাল বুধবার গোরস্থান পাড়া, হকপাড়া ও থানা কাউন্সিলপাড়ায় কয়েকটি উঠোন বৈঠক ও গণসংযোগ করেন। এসময় জিপু বলেন, আমি আমার অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে পৌর এলাকার অসুবিধা সমূহ চিহ্নিত করে সুবিধা বঞ্চিত এলাকা ও এলাকার মানুষের কল্যাণে আপ্রাণ চেষ্টা করবো ইনশাল্লাহ।
ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী তুষার ইমরান গতকাল বুধবার দলীয় প্রতীক হাতপাখা নিয়ে বড়বাজার ও রেলবাজার এলাকায় কর্মী ও সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন।