জীবননগর উথলীতে স্কাউটসের পিএল কোর্সের উদ্বোধন জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলীতে ৪র্থ বিদ্যুত সাশ্রয়ী পিএল কোর্সের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল প্রধান অতিথি হিসেবে এ কোর্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিদ্যুত জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ স্কাউটসের যৌথ উদ্যোগে এ কোর্সের আয়োজন করা হয়েছে। জীবননগর উপজেলা স্কাউটসের সভাপতি ইউএনও নুরুল হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধানী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উথলী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হান্নান, জীবননগর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবির ও ইউপি সদস্য ইউনুছ আলী। বক্তব্য রাখেন স্কাউটসের কর্মকর্তা আব্দুল গফুর, মনোয়ার হোসেন মিন্টু, ইলিয়াস উদ্দিন শেখ, আনন্দ কুমার পাল, কামরুন নাহার, আব্দুল হামিদ, আব্দুর রাজ্জাক ও উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ। বিদ্যুত ও জ্বালানি অপচয় রোধকল্পে স্থানীয় স্কাউটসের সদস্যদের নিয়ে ৪ দিনব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়।

Xজীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলীতে ৪র্থ বিদ্যুত সাশ্রয়ী পিএল কোর্সের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল প্রধান অতিথি হিসেবে এ কোর্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিদ্যুত জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ স্কাউটসের যৌথ উদ্যোগে এ কোর্সের আয়োজন করা হয়েছে।
জীবননগর উপজেলা স্কাউটসের সভাপতি ইউএনও নুরুল হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধানী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উথলী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হান্নান, জীবননগর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবির ও ইউপি সদস্য ইউনুছ আলী। বক্তব্য রাখেন স্কাউটসের কর্মকর্তা আব্দুল গফুর, মনোয়ার হোসেন মিন্টু, ইলিয়াস উদ্দিন শেখ, আনন্দ কুমার পাল, কামরুন নাহার, আব্দুল হামিদ, আব্দুর রাজ্জাক ও উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ। বিদ্যুত ও জ্বালানি অপচয় রোধকল্পে স্থানীয় স্কাউটসের সদস্যদের নিয়ে ৪ দিনব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়।