আলমডাঙ্গায় আওয়ামীলীগ দলীয় প্রার্থি হাসান কাদির গনু দিনভর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ

আলমডাঙ্গায় বিalamdangai m sobad alir gonosongjokএনপি দলীয় প্রার্থি মীর মহিউদ্দীনের দিনব্যাপী ব্যাপক গণসংalamdangai bnp r mir mohir gonosongjokযোগ অব্যহত
আলমডাঙ্গায় জাসদ দলীয় প্রার্থি এম সবেদ আলির দিনভর ব্যাপক গণসংযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় আওয়ামী লীগ প্রার্থী হাসান কাদির গনু পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। গতকাল শনিবার সকালে তিনি ২নং ওয়ার্ডে ও বিকেলে গোবিন্দপুর ৬নং ওয়ার্ডের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশলাদি বিনিময় করে ভোট এবং সমর্থন চেয়েছেন। গণসংযোগকালে তার সাথে ছিলেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি আওরঙ্গজেব মোল্লা টিপু, সদস্য শাহ আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মুসা, সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, পৌর সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, আলম হোসেন, বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মহিদ, মীর মহর, শ্রম সম্পাদক আহসান মৃধা, তুষার, শরিফ উদ্দিন, দিলিপ সরকার, জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর সভাপতি আতিয়ার রহমান, এম আলম প্রমুখ। আলমডাঙ্গা স্বর্ণকার পট্টির মিজান কমিউনিটি সেন্টারে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও পৌর এলাকার সকল মন্দির কমিটির সদস্যদের সাথে মেয়রপ্রার্থী হাসান কাদির গনু মতবিনিময়সভা করেন। সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সহসভাপতি বাবু সুনিল অধিকারী।

বিএনপির মেয়র প্রার্থী মীর মহিউদ্দীন দিনব্যাপী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। গতকাল শনিবার তিনি শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মালিক ও শ্রমিকদের সাথে কথা বলেন। এছাড়াও তিনি বিকেলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ও কাঁচাবাজারে দোকানিদের সাথে কুশল বিনিময় করে ধানের শীষে ভোট এবং সমর্থন চেয়েছেন। গণসংযোগকালে তার সাথে ছিলেন- আলম, আয়ুব হোসেন, মুন্সি আব্দুর রাজ্জাক, রাজু, জুয়েল, উজ্জ্বল, মুন্না, মিন্টু, সোহেল, সেলিম, রাশিদুল, শাহাজান মুন্সি, সাইফুল মুন্সি, বেল্টু, রবিউল প্রমুখ।

জাসদ প্রার্থী এম সবেদ আলী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। গতকাল শনিবার সকাল থেকে রাত পর্যন্ত তিনি ২নং ওয়ার্ডের পশুহাট, হাজিমোড় ও ৪নং ওয়ার্ডের আনন্দধাম, হাউসপুর এলাকার ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করে মশাল প্রতীকে ভোট এবং সমর্থন চেয়েছেন। গণসংযোগকালে তার সাথে ছিলেন- মোল্লা গোলাম সরোয়ার, আকরাম মাস্টার, আসাদ মাস্টার, ঠাণ্ডু মাস্টার,  সাজ্জাদ মাস্টার, একরামুল, মোবারেক,আতাহার মণ্ডল, মিন্টু মিয়া, শান্ত, অনিক, হাবিবুর, আজম, মজিবর মাস্টার প্রমুখ।