শৈলকুপায় ব্যবসায়ীর দোকানে বোমা হামলায় একজন আহত

ঝিনাইদহ প্রতিনিধি: চাঁদার দাবিতে ঝিনাইদহের শৈলকুপা শহরে গতকাল শনিবার রাতে কালাচান সাহা নামে এক হিন্দু ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তরা বোমা হামলা চালিয়েছে। বোমার আঘাতে কর্মচারী স্বপন কুমার বিশ্বাস আহত হয়েছেন। স্বপন বিশ্বাস শৈলকুপা শহরের গঙ্গাধর বিশ্বাসের ছেলে। তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাত ৮টা ১৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে রাত সোয়া ৮টার দিকে মোটরসাইকেলযোগে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা শৈলকুপা শহরের হাজি মার্কের্টের পাশে অবস্থিত কালাচাঁদ সাহা নামে এক ধনাঢ্য ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে বোমা ছুড়ে মারে। বোমাটি দোকানের মধ্যে বিস্ফোরিত হলে কর্মচারী স্বপন সাহা আহত হন। বেশ কয়েকদিন ধরে দুর্বৃত্তরা ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করে আসছিলো। চাঁদা না দেয়ায় এই বোমা হামলা চালানো হয়েছে বলে স্থানীয় ব্যবসায়ীরা মনে করেন।
বিষয়টি নিয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক জানান, দুর্বৃত্তরা কালাচাঁদ সাহার ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা করেছে। এ ঘটনায় তার এক কর্মচারী আহত হয়েছেন। বোমা হামলার সাথে কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।