চুয়াডাঙ্গার গাইদঘাটে শিল্পকলা একাডেমীর উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা

স্টাফ রিপোর্টার: সাহিত্য সংস্কৃতি চর্চা শুধু শহরে নয়, গ্রাম পর্যায়েও ছড়িয়ে দেয়ার বিশেষ উদ্যোগ নেয়া হয়েছে। এরই অংশ হিসেবে গতকাল শনিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গার গাইদঘাট প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আয়োজনে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস। তিনি বক্তব্য দিতে গিয়ে বলেন, বর্তমান সরকার অপসংস্কৃতি রুখতে দেশের সুস্থ সাহিত্য সংস্কৃতি চর্চা গ্রাম বাংলায় ছড়িয়ে দেয়ার যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবি রাখে। এ আয়োজন শুধু গাইদঘাটে নয়, সকল ইউনিয়নেই পর্যায়ক্রমে করা হবে।
চুয়াডাঙ্গা জেলা শিল্পকলা একাডেমীর বিশেষ তত্ত্বাবধানে অনুষ্ঠিত সংস্কৃতি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আরশাদ উদ্দীন চন্দন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আঞ্জুমান আরা। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আজিজুল হক হযরতসহ অনেকে। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। শিল্পকলা একাডেমীর শিল্পীরা ছাড়াও ঢাকা থেকে আগত শিল্পী সোহেলী সঙ্গীত পরিবেশন করে দর্শক শ্রোতা সাধারণকে মুগ্ধ করেন।