রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে মতবিনিময়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটে আয়োজনে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা মুক্তিযোদ্ধার কমান্ডার আবু হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পৌরসভা হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোসেন। বক্তব্য রাখেন ডেপুটি ইউনিট কমান্ডার মোস্তফা খাঁন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস শুকুর বাঙ্গালী ওরফে আ.শু বাঙ্গালী, ডেপুটি জেলা ইউনিট কমান্ডার শহীদ খান, সহকারী কমান্ডার (সাংগঠনিক) আতিয়ার রহমান, সহকারী কমান্ডার (তথ্য ও প্রচার) সিরাজুল ইসলাম, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মো. হান্নান ও উপজেলা দফতর কমান্ডার ফজলুর রহমান। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিয়ষক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসেম আলীসহ পৌর এলাকার মুক্তিযোদ্ধাগণ। স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. সামশুজ্জোহা পি.পি.। সভায় উপস্থিত মুক্তিযোদ্ধারা পৌর এলাকার উন্নয়নের স্বার্থে মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনকে পুনরায় নির্বাচিত করার জন্য পূর্ণ সমর্থন জ্ঞাপন করেন এবং সন্ত্রাসমুক্তসহ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পৌরবাসীকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান।
অপরদিকে, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় মনোনীত মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।
শ্রমিকলীগের সভাপতি আফজালুল হক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে পৌরসভা হলরুমে মতবিনিময়সভার আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন জেলা শ্রমিক লীগের সভাপতি আফজাজলুল হক। প্রধান অতিথি ছিলেন মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. সামশুজ্জোহা পি.পি., প্রধান বক্তা ছিলেন পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, শ্রমিক নেতা মাহাবুবুর রহমান, সোহেল জোয়ার্দ্দার, আতিয়ার রহমান, কামরুল ইসলাম ও মিলনসহ শ্রমিক লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। প্রধান অতিথি তাকে সমর্থন দেয়ায় শ্রমিক লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি সবসময় পৌরবাসীর পাশে থেকে উন্নয়ন অব্যাহত রাখবেন বলেন জানান। উপস্থিত সকলেই পৌর এলাকার উন্নয়নের স্বার্থে মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনকে পুনরায় নির্বাচিত করার জন্য পূর্ণ সমর্থন জ্ঞাপন করেন এবং সন্ত্রাসমুক্তসহ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পৌরবাসীকে ভোট দেয়ার আহ্বান জানান। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন।