মেহেরপুর জেলা শিক্ষক সমিতির প্রয়াত নেতাদের স্মরণে সভা

মেহেরপুর অফিস: বাংলাদেশ শিক্ষক সমিতি মেহেরপুর জেলা শাখার সহসভাপতি মরহুম শামীম আলী ও সাবেক শিক্ষক নেতা মরহুম টিকার আলীর মাগফেরাত কামনায় স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গতকাল বুধবার বেলা ১১টার দিকে মেহেরপুর জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোখলেছুর রহমানের গোপালপুরস্থ আমবাগানে ওই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত মহাসচিব জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আমঝুপি দাখিল মাদরাসা সুপার মাও. মাহবুব আলম ও জেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোস্তফা। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান। উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক ইসরাইল হোসেন, আবুল কাশেম, মিয়ারুল ইসলাম, আফজাল হোসেন, নজরুল ইসলাম তারা, মো. বায়েজিত, রবীন্দ্রনাথ সাহা প্রমুখ।
পরে সেখানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মেহেরপুর দারুল উলুম আহমদিয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার আলহাজ আনসার উদ্দিন বেলালী।