মেহেরপুর পৌর বিএনপির পোস্টার বিতরণ

মেহেরপুর অফিস: ‘এবার জনগণ নয়, পরাজিত হবে ষড়যন্ত্রকারীরা’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মেহেরপুর পৌর বিএনপির উদ্যোগে গতকাল শনিবার শহরের বিভিন্ন এলাকায় পোস্টার বিতরণ করা হয়েছে।
মেহেরপুর পৌরসভার অনুষ্ঠিতব্য নির্বাচনে পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস জেলা বিএনপি মনোনীত মেয়র প্রার্থী। স্থানীয় সরকারের পৌর নির্বাচন ৩০ ডিসেম্বর/১৫ হলেও মেহেরপুর পৌরবাসী ভোট উৎসবে মাততে পারছেন না। বিএনপি মনোনিত মেয়র প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস বলেন, সীমানা নির্ধারণের নামে বর্তমান পৌর মেয়রের নেপথ্য ভূমিকায় নিজে কিংবা তার মনোনীত অন্য কোনো ব্যক্তিকে দিয়ে তথাকথিত মিথ্যা মামলার আশ্রয় নিয়ে পৌর নির্বাচন বন্ধের মধ্যে দিয়ে নাগরিকদের ভোটের অধিকার, তার ব্যক্তিগত পছন্দের সাংবিধানিক অধিকারকে বাধাগ্রস্ত করছে। দলমত নির্বিশেষে অনেকেই ইতোমধ্যে ভোটের দাবিতে সোচ্চার হয়েছেন। বিএনপির পক্ষ থেকে তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বিশ্বাস করেন মিছিলে, স্লোগানে ও রাজপথের ঐক্যবদ্ধ মানুষ এবং অন্যায়ের বিরুদ্ধে ব্যক্তির অবস্থান, চক্রান্তমূলক জন অধিকার পদদলিত করার সব অপচেষ্টাকে প্রতিহত করবে। পরিশেষে ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব’ এ চিন্তার সাথে একমত থেকে অবিলম্বে মেহেরপুর পৌর নির্বাচন অনুষ্ঠিত করার অধিকারের পক্ষে সম্মিলিতভাবে সকলে পদক্ষেপ নেব।
বেলা ১১টা হতে দেড়টা পর্যন্ত মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুন শহরের বড়বাজার হতে কাথুলী বাসস্ট্যান্ড, থানা সড়ক, টি অ্যান্ড টি সড়ক ও বড়বাজার এলাকায় ওই পোস্টার বিতরণ করেন। এ সময় তার সাথে ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান, উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোজাম্মেল হক, জেলা জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ সাঈদ আহমেদ, জেলা বিএনপির দফতর সম্পাদক আব্দুর রহিম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবু ওবাইদুল্লাহ সেন্টু, সহসাংগঠনিক সম্পাদক গাজী খাইরুল প্রমুখ।