আলমডাঙ্গার পরিচিত মুখ মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের ইন্তেকাল

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা রাধিকাগঞ্জের মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম (৬২) ইন্তেকাল করেছেনে (ইন্নালিল্লাহি……….রাজেউন)। গতকাল শনিবার বিকেল ৪টার দিকে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘদিন ধরে ব্রেনটিউমারে ভুগছিলেন।
জানা গেছে, আলমডাঙ্গা পৌর শহরের রাধিকাগঞ্জের মৃত মোশারেফ হোসেনের ছেলে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম অসুস্থ্য ছিলেন। প্রায় ৮ মাস পূর্বে তার ব্রেনটিউমার ধরা পড়ে। তিনি বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। গুরুতর অসুস্থাবস্থায় গতকাল শনিবার বিকেল ৪টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজা শেষে মরহুমের লাশ আজ রোববার রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় দারুস সালাম কবরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যুর সংবাদ পেয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার সফিউর রহমান সুলতান জোয়ার্দার, উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দীন, আলমডাঙ্গা পৌর মেয়র মীর মহিউদ্দীন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক পৌর চেয়ারম্যান হাসান কাদির গনু, জেলা জাসদ আহ্বায়ক বিশিষ্ট মুক্তিযোদ্ধা সাবেক পৌর চেয়ারম্যান এম সবেদ আলীসহ বহু সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ তার বাড়িতে ছুটে যান এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট থেকে দোয়া চাওয়া হয়েছে।