গাংনীর রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

গাংনী প্রতিনিধি: সামসুজ্জামান মঙ্গলকে সভাপতি ও মোকলেছুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে মেহেরপুর গাংনী উপজেলার রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি পুনর্গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে রাইপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ত্রিবার্ষিক সম্মেলন শেষে কমিটি পুনর্গঠন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি সামসুজ্জামান মঙ্গল। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। তিনি বিএনপি নেত্রীর জামায়াত প্রীতির তীব্র সমালোচনা করে যুদ্ধাপরাধী ও দেশ বিরোধীদের ব্যাপারে সতর্ক থাকতে নেতাকর্মীদের আহবান জানান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল ইসলাম বিশ্বাস। অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নাশকতার সাথে জড়িতদের বিষয়ে সজাগ থাকতে নেতাকর্মীদের পরামর্শ দেন।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা হাজি মহাসিন আলী, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আশরাফুল ইসলাম আশরাফ ভেন্ডার, কৃষকলীগ নেতা ফজলুল হক, গাংনী পৌর আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রেজা সেন্টু প্রমুখ। সম্মেলনে কাউন্সিলরদের সর্বসম্মত সিদ্ধান্তে মঙ্গলকে সভাপতি ও মোকলেছকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।