জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী পরিচিতি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০১৬ উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী পরিচিতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দপুর ২টার দিকে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত মিলনায়তনের নিচতলায় এ প্রার্থী পরিচিতিসভা অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতিতে নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা হলেন, সভাপতি পদে সাবেক সভাপতি এমএম শাহজাহান মুকুল, সহসভাপতি পদে আলহাজ্ব মনসুর উদ্দীন মোল্লা ও সিরাজুল ইসলাম (১), সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, যুগ্মসম্পাদক পদে আসাদুজ্জামান আসাদ ও খন্দকার অহিদুল আলম মানি, কার্যকরী সদস্য পদে মমতাজ খাতুন, জামাল উদ্দীন, এসএম হুমায়ুন কবীর, মাসুদুর রহমান, হারুনর রশীদ বাবলু, হুমায়ুন কবীর মামুন, রুবিনা পারভীন , মাসুদ পারভেজ রাসেল ও জীল্লুর রহমান। জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সিনিয়র আইনজীবী হাজি মোসলেম উদ্দিনের সভাপতিত্বে প্রার্থী পরিচিতিসভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি এসএম ইমদাদ হোসেন, জোয়াদ আলী, এসএম আসাদুজ্জামান গণি সালাম, ওয়াহেদুজ্জামান বুলা, সাঈদ মাহমুদ, শামীম রেজা ডালিম, মঈনউদ্দিন মঈনুল, আসম আব্দুর রউফ, আব্দুল খালেক, হানিফ উদ্দিন, সভাপতি প্রার্থী এমএম শাহজাহান মুকুল ও সাধারণ সম্পাদক প্রার্থী সৈয়দ হেদায়েত হোসেন আসলাম।
সভাপতি প্রার্থী এমএম শাহজাহান মুকুল বলেন, ‘এর আগে সাধারণ সম্পাদক পদে তিনবার ও সভাপতি পদে দুবার দায়িত্ব পালনে করেছেন। ওই সময়ে আইনজীবীদের কল্যাণে বেনোভোলেন্ড ফান্ড দ্বিগুণ করা হয়েছে। আগামীতে এ ধারা অব্যাহত থাকবে। এবার নির্বাচিত হলে আইনজীবীদের কল্যাণে সকল উন্নয়নমূলক কাজ করা হবে।’ সাধারণ সম্পাদক প্রার্থী ও বর্তমান সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম বলেন, ‘তিনি দায়িত্ব পালনকালে সকল আইনজীবীদের সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ বজায় রেখেছেন এবং শান্তিপূর্ণভাবে দায়িত্ব পালন করেছেন। তিনি সকল আইনজীবীদের বেনোভোলেন্ড ফান্ডের স্লাব ১৫ লাখ টাকা থেকে বৃদ্ধি করে ২০ লাখ টাকা করেছেন। এবার নির্বাচিত হলে বারের সকল আইনজীবীদের কল্যাণসহ উন্নয়নে সকল কার্যক্রমে সক্রিয় ভূমিকা রাখবেন এবং ভুলভ্রুটি হলে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করে দোয়া প্রার্থনা করেছেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হাজি মোসলেম উদ্দিন সকল আইনজীবীদের কাছে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্যানেলে ভোট প্রদানের অনুরোধ করেন এবং সকলের জন্য দোয়া করেন।