কিশোর আল আমিন পাকড়াও : জিজ্ঞাসাবাদে মেলেনি কিছুই

আলমডাঙ্গা ব্যুরো: ৩ বছরের মাসুম শিশুপুত্রকে নৃশংসভাবে ব্লেড দিয়ে গলা কেটে হত্যামামলার ১নং আসামি কিশোর আল আমিন গ্রেফতার হয়েছে। কিশোর আসামি আল আমিনের গ্রেফতারের মধ্যদিয়ে মোট ৭জন আসামির সকলকেই গ্রেফতার করা হলো।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের বানিনাথপুর গ্রামের নূর ইসলাম মেম্বারের ৩ বছর বয়সী শিশুপুত্র এনামুলকে গত শুক্রবার ২০ নভেম্বর সন্ধ্যার পর থেকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায় পানবরোজের ২ সারির মাঝে ৩ বছরের মাসুম শিশুপুত্র এনামুলের গলা কাটা লাশ পাওয়া যায়। রাতেই সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গ্রেফতার করে ১ নারীসহ ৪ সন্দেহভাজনকে। পরদিন আরও দুজন মহিলাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নিহত শিশুপুত্রের পিতা নূর ইসলাম মেম্বার বাদী হয়ে গ্রেফতারকৃত ৬ জনসহ ৭ জনকে আসামি করে আলমডাঙ্গা থানায় হত্যামামলা দায়ের করেন। গ্রেফতার করতে বাকি ছিলো শুধু ফজলুর ছেলে কিশোর আল আমিনকে। গতকাল সোমবার পুলিশ তাকেও গ্রেফতার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।
পুলিশ জানিয়েছে, এ মর্মান্তিক হত্যামামলার ১নং আসামি কিশোর আল আমিন। জিজ্ঞাসাবাদে আল আমিন জানিয়েছে, ঘটনার দিন বিকেলে আল আমিন মোরগবাকা (মোরগফুল) হাতে নিয়ে নিহত শিশুটির বাড়ি যায়। তাকে ওই ফুল দিয়ে কোলে করে আল আমিনের বাড়ির সামনের রাস্তায় নিয়ে গিয়ে এক সাথে খেলছিলো। পরে আল আমিনকে তার মা খালেদা পড়তে মাদরাসায় পাঠায়। আল আমিন মাদরাসায় চলে গেলে নিহত শিশু এনামুল ও আল আমিনের ভাই’র ছেলে এক সাথে খেলছিলো। এছাড়া সে আর কোনো তথ্য দিতে পারেনি। আজ মঙ্গলবার সংশ্লিষ্ট মামলায় গ্রেফতারকৃত শিশু আল আমিনকে আদালতে সোপর্দ করা হবে।