গাংনী-কুষ্টিয়া সড়কের চোখতোলা মাঠে শ্যামলী পরিবহনের চাপায় নাসির টোব্যাকোর বিক্রয় প্রতিনিধি ঝন্টু নিহত : আহত ১

???????????????????????????????

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার জোড়পুকুরিয়া-চোখতোলা মাঠের সড়কে শ্যামলী পরিবহনের একটি বাসচাপায় ঝন্টু মিয়া (২৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের আরোহী রাজু মিয়া (২২)। গতকাল শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ঝন্টু মিয়া কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেরপুর গ্রামের সাহেব আলীর ছেলে এবং নাসির টোব্যাকো কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিলেন। রাজু মিয়া মুজিবনগর সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র গোপালনগর গ্রামের আজিজুল হকের ছেলে।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, সকালে কুষ্টিয়ার নিজ বাড়ি থেকে রাজুকে সাথে নিয়ে কর্মস্থল মুজিবনগর ফিরছিলেন ঝন্টু মিয়া। গাংনী উপজেলার জোড়পুকুরিয়া নামক স্থানে পৌঁছুলে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত ঝন্টু ও রাজুকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ঝন্টুকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় রাজুকে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. রায়হান জানান, মাথায় গুরুতর আঘাতের কারণে ঝন্টুর মৃত্যু হয়েছে। অপরদিকে রাজু মাথায় আঘাতপ্রাপ্ত হলেও সে অনেকটাই আশঙ্কামুক্ত। তবে সে মানসিক ভারসাম্যহীন ছিলো। চিকিৎসায় তার ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানান তিনি। আহত রাজুর পিতা আজিজুল হক জানান, ঝন্টু নাসির টোব্যাকোর মুজিবনগর এলাকার বিক্রয় প্রতিনিধি হিসেবে কেদারগঞ্জ এলাকায় ভাড়া থাকতেন। সেই সুবাদে ঝন্টুর সাথে তার ছেলের বন্ধুত্ব ছিলো। বৃহস্পতিবার বিকেলে তার ছেলে রাজুকে নিয়ে ঝন্টু নিজ বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, নিহতের পরিবারের লোকজন মামলা কিংবা অভিযোগ করতে অস্বীকৃতি জানায়। পরিবারের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়।