শিশু মীমের মর্মান্তিক মৃত্যু : পিতা-মাতা আহত

?????????????

আলমডাঙ্গা ব্যুরো: মোষভর্তি বেপরোয়া লাটাহাম্বার কেড়ে নিলো ৫ বছরের ফুটফুটে শিশুকন্যা মীমের জীবন। গতকাল শনিবার দুপুরে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের বণ্ডবিলে এ দুর্ঘটনা ঘটে। মীমের পিতা-মাতা তাকেসহ ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গায় যাওয়ার সময় পেছন দিক থেকে ঘাতক লাটাহাম্বার ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মীমের মর্মান্তিক মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছেন তার মা-বাবা।
জানা গেছে, চুয়াডাঙ্গা সিএন্ডবিপাড়ার ফিরোজ রোড়ের মাংসবিক্রেতা তাজুল ইসলাম গতকাল শনিবার বেলা ১১টার দিকে মুন্সিগঞ্জে যান স্ত্রী তহমিনা খাতুন, ছেলে আমির হামজা (৭) ও মেয়ে মীমকে (৫) মোটরসাইকেলে চড়িয়ে নিয়ে। ডাক্তার দেখানো শেষে তারা আলমডাঙ্গা শহরে বেড়াতে বের হন। আলমডাঙ্গা শহরের উপকন্ঠে পৌর সীমানায় প্রবেশ করলে সামনের দিক থেকে একটি ট্রাক ছুটে আসছিলো। ট্রাকটিকে নিরাপদে অতিক্রম করার জন্য তাজুল ইসলাম নিজের মোটরসাইকেলের গতি দ্রুত কমিয়ে নেন। সেই সময় ঘটে বিপত্তি। পেছন দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা মোষভর্তি লাটাহাম্বার তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা মারে। লাটাহাম্বারের ধাক্কায় মোটরসাইকেলসহ তারা ছিটকে পড়েন। মোটরসাইকেলের নিচে পড়ে সাথে সাথেই মর্মান্তিক মৃত্যু হয় ৫ বছরের ফুটফুটে শিশুকন্যা মীমের। মারাত্মক আহত হয়েছেন তাজুল ইসলাম ও তার স্ত্রী তহমিনা খাতুন।
সংবাদ পেয়ে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে। লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ শেষে ফায়ার সার্ভিসের গাড়ি মীমের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা হাসপাতালমর্গে নিয়ে যায়। নিহত মীমের আহত বাবা-মাকেও ফায়ার সার্ভিসের গাড়ি সদর হাসপাতালে পৌঁছে দেয়। সেখানে চিকিৎসা শেষে বিকেলে নিহত মীমের বাবা-মা ও ভাই বাড়ি ফেরেন। রাত সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা নতুন বাজারের সুমিরদিয়া কবরস্থানে লাশ দাফন করা হয়। বাড়িতে মীমের বাবা-মাসহ আত্মীয়স্বজনের বুকফাটা আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। ঘাতক লাটাহাম্বারটিকে এসআই আনিস থানা হেফাজতে নিলেও পালিয়ে গেছে চালক। কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চকশ্রীরামপুরের মৃত আব্দুল মজিদের ছেলে চালক এনামুল হককে পুলিশ গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় নিহত মীমের চাচা আছের আলী বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।

?????????????
?????????????