ঢাকায় বাসায় ঢুকে শিশু খুন : এলোপাতাড়ি কোপে আহত মা-বোন

স্টাফ রিপোর্টার: রাজধানীর কদমতলীর পাটেরবাগ এলাকায় হামলায় এক শিশু নিহত হয়েছে। এলোপাতাড়ি কোপে জখম হয়েছে শিশুটির মা, বোন ও এক প্রতিবেশী। কারা এবং কী উদ্দেশে এ ঘটনা ঘটিয়েছে তা পুলিশের কাছে স্পষ্ট নয়, বাসা থেকে কিছু খোয়া গেছে কি-না তাও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে ওই এলাকার আল মদিনা মসজিদের কাছে একটি বহুতল ভবনের দ্বিতীয় তলায় এ হামলার ঘটনা ঘটে। নিহতের নাম সোহেলী আক্তার (১২)। সে একে স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। সোহেলীর মা সাহিদা মৃধা ডলি (৩৫), বোন সারা (৭) ও প্রতিবেশী জালাল আহমেদকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ঘটনাস্থলে এক শিশু নিহত হয়েছে। আহত বাকি তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ফারুক নামে এক প্রতিবেশী জানান, গতমাসের ১৮ তারিখে ইতালি প্রবাসী সোহেলীর বাবা সেলিম বাংলাদেশে আসেন। রাতে ওই সময় সেলিম বাসার বাহিরে ছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত বাসায় ঢুকে এলোপাতাড়ি কোপালে ঘটনাস্থলে সোহেলী মারা যায়। তাদের চিৎকারে আশপাশের লোক এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তিন জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় বলেও জানান তিনি। ঢাকা মেডিকেল ফাঁড়ি পুলিশের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, ডলি ও জালালের মাথায় ‍কোপের দাগ রয়েছে। আর সোহেলির বোন সারার শরীরে কোপের জখম রয়েছে।