মুজিবনগর মহিষনগর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে এমপি দোদুল নিম্ন আয় থেকে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল বলেছেন, নিম্ন আয় থেকে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, দেশ আজ বিদেশের কাছে মাথা তুলে দাঁড়িয়েছে, শিক্ষা ক্ষেত্রে ডিজিটাল পদ্ধতি ব্যবহারের মাধ্যমে আমরা জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে সক্ষম হয়েছি। এটা সম্ভব হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের কারণে। তিনি গতকাল শনিবার দুপুরে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহিষনগর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিদ্যালয় ম্যানিজিং কমিটির সভাপতি সাবেক অধ্যাপক আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপপরিচালক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক খুলনা অঞ্চল টিএম জাকির হোসেন। তিনি বলেন, স্কুল হচ্ছে এলাকার একটি প্রাণ, স্কুল থেকে এলাকার মানুষ শিক্ষা গ্রহণ করে সুশিক্ষাই শিক্ষিত হয়ে সমাজ তথা দেশের উন্নয়ন ঘটাই। আরো বক্তব্য রাখেন সহকারী অধ্যপক বাখের আলী, সহকারী শিক্ষা অফিসার আবুল ফজল, ইউনিয়ন আ. লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন, ইউপি সদস্য আব্দুল হান্নান ও আ. লীগের ওয়ার্ড সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক গোলাম ফারুক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষক আলিফ হোসেন।