কুষ্টিয়ায় আন্তঃজেলা চোরচক্রের প্রধানসহ আটক ৫

কুষ্টিয়া প্রতিনিধি: ৱ্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর ও ছিনতাইচক্রের প্রধান রশীদসহ ৫ জনকে আটক করেছে।

গতকাল বুধবার দুপুর ২টায় ৱ্যাব-১২ ক্যাম্প কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব এক প্রেস ব্রিফিঙে জানান, মোটরসাইকেল চুরি ও ছিনতাইচক্রের মূলহোতা আব্দুর রশীদ তার সহযোগীদের নিয়ে কুষ্টিয়া জেলাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাইকৃত মোটরসাইকেল সংগ্রহ করে বিভিন্ন কায়দায় বিক্রি করে। এমন অভিযোগ পাওয়ার পর ৱ্যাব বেশকিছু দিন ধরে গোয়েন্দা নজরদারি করে আটকৃতদের চিহ্নিত করে এবং ১৩ অক্টোবর মধ্যরাতে তাদের আটক করতে সক্ষম হয়।

আটকৃতরা হলো, কুষ্টিয়া সদর উপজেলার কালিশঙ্করপুরের গিয়াস উদ্দিন খার ছেলে আব্দুর রশীদ (৩৩), আড়য়াপাড়ার আহমেদ আলীর ছেলে আরিফুল ইসলাম (৫২), বারখাদা গ্রামের তোজাম্মেল হকের ছেলে রাশেদুল ইসলাম রাশেদ (৩২), জুগিয়া গ্রামের আনোয়ারুল মালিথার ছেলে মাসুম মালিথা (৪৬) এবং মৃত মোসলেম উদ্দিনের ছেলে লোকমান হোসেন (৪৪)। তিনি আরও জানান, আটকৃতদের দেয়া স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে বেশ কয়েকটি চোরাই ও ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সে গুলোর মধ্যে দেখা গেছে একই নম্বর প্লেট লাগানো একাধিক মোটরসাইকেল রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করা হবে।