কুষ্টিয়ার পৃথক স্থানে যুবলীগের যুগ্মআহ্বায়ক হাবিবুর রহমান হাবি ও নৈশপ্রহরী গুলিবিদ্ধ : আটক ১

কুষ্টিয়ার পৃথক স্থানে যুবলীগের যুগ্মআহ্বায়ক হাবিবুর রহমান হাবি ও নৈশপ্রহরী গুলিবিদ্ধ : আটক

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহরের পেয়ারাতলায় দুর্বৃত্তদের ছোড়া গুলিবিদ্ধ হয়েছে জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক হাবিবুর রহমান হাবি। দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার সময় বাধা দিতে গেলে এক নৈশপ্রহরীকেও গুলি করে। এদিকে তুহিন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গত সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুজনই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক হাবিবুর রহমান হাবি তার পেয়ারাতলাস্থ বাড়ির অদূরে শ্বশুরবাড়ি যাওয়ার পথে দুটি মোটরসাইকেলযোগে কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে গুলি করে।

এ সময় দুর্বৃত্তদের ছোড়া গুলি তার বাম হাতে বিদ্ধ হলে হাবিবুর রহমান হাবি লুটিয়ে পড়েন। তার সাথে থাকা দলীয় সহকর্মীরা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদিকে এ গুলি করার অভিযোগে সন্দেহজনক কুষ্টিয়া কোর্টপাড়াস্থ ঈদগাহপাড়ার তুহিন নামের এক যুবককে হাবির রাজনৈতিক সহকর্মীরা আটক করে পুলিশে দিয়েছে। দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যাবার সময় বাধা দিতে গেলে কুষ্টিয়া শহরের কালিশঙ্করপুর এলাকার মার্কাস মসজিদের নিকটে আসাদুল ইসলাম (৪২) নামের এক নৈশপ্রহরীকে গুলি করে দুর্বৃত্তরা। এলাকাবাসী তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। হাসপাতালসূত্রে জানা গেছে, আসাদুলের শরীরের পেছনের দিকে নিচে ও ডানহাতে গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ আসাদুল চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার বাবুপাড়া গ্রামের মৃত আব্দুল ড্রাইভারের ছেলে। কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম বলেন, হাবিবুর রহমান হাবি গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে।