ছাত্রীর মুঠোফোনে কুরুচিপুর্ন মন্তব্য করায় শরণখোলায় এক মাদ্রাসা শিক্ষক বরখাস্থ

বাগেরহাট সংবাদদাতা॥।

 

বাগেরহাটের শরণখোলায় এক ছাত্রীর মুঠোফোনে কুরুচিপূর্ন মন্তব্য করায় মাদ্রাসা শিক্ষককে সাময়িক বরখাস্থ করা হয়েছে। বৃহস্পতিবার মাদ্রাসা পরিচালনা পর্ষদের জরুরী সভায় আকন্দপাড়া দাখিল মাদ্রাসার বিজ্ঞান বিভাগের সহকারি শিক্ষক মোঃ আবু সালেহ কে সাময়িক বরখাস্থ করা সহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।

 

্আকন্দপাড়া মাদ্রাসার শিক্ষকদের সূত্রে জানাযায়, ওই মাদ্রাসার সাবেক ছাত্রী ও রাজৈর এলাকার বাসিন্দা আঃ রহমানের স্ত্রী শারমিন আক্তার (১৮) এর মুঠোফোনে দীর্ঘদিন ধরে শিক্ষক মোঃ আবু সালেহ কথা বলার সময়ে কুরুচিপূর্ন মন্তব্য করত। বিষয়টি নিয়ে শারমিন আক্তার বিব্রত হলেও ওই শিক্ষক তা অব্যহত রাখে। এক পর্যায়ে শারমিন তার মুঠোফোনে শিক্ষক মোঃ আবু সালেহের কুরুচিপূর্ন কথা রের্কড করে রাখে। এ অবস্থায় বুধবার ৩০ সেপ্টেম্বর সকালে মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট শারমিন ওই শিক্ষকের কূরুচিপূর্ন কথাবার্তার রেকর্ডটি দাখিল করে অভিযুক্ত শিক্ষকের বিচার দাবী করেন। মাদ্রাসার সাবেক ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিত্বে বৃহস্পতিবার মাদ্রাসা পরিচালনা পরিষদ এক জরুরী সভা ডেকে শিক্ষককে সাময়িক বরখাস্থসহ ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে ।

 

তবে অভিযুক্ত শিক্ষক সালেহ মুঠোফোনে বলেন, তিনি গভীর ষড়যন্ত্রের শিকার। অপরদিকে, মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি আঃ সাত্তার আকন ও সুপার শাহ্ মোঃ সিদ্দিকুর রহমান বলেন, সালেহ ওই ছাত্রীর সাথে মোবাইলে আপত্তিকর কথাবার্তা বলে এবং তার প্রমান পাওয়ায় তাকে মাদ্রাসা থেকে সাময়িক ভাবে বরখাস্থ করা হয়েছে। ###