মেহেরপুর আমঝুপি ইউপির সদস্য মেহেরপুর পৌরসভায় ভোটার হলেন

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মো. জাফর ইকবালের বিরুদ্ধে আমঝুপি ইউনিয়নের ভোটার তালিকা হতে নাম প্রত্যাহার করে মেহেরপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের ভোটার তালিকায় নাম অর্ন্তভূক্ত করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগকারী আমঝুপি ইউনিয়নের ১নং ওয়ার্ড দীঘিরপাড়ার বাসিন্দা মৃত আকবর আলীর ছেলে আতিয়ার মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন। তিনি অভিযোগ লিপিতে জানিয়েছেন, দীঘিরপাড়া গ্রামের মো. আব্দুস সাত্তারের ছেলে মো. জাফর ইকবাল আমঝুপি ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান সদস্য। আমঝুপি ইউনিয়নে তার সদস্য পদ বহাল থাকা সত্বেও তিনি মেহেরপুর পৗরসভার ৫নং ওয়ার্ডের তালিকাভূক্ত ভোটার হয়েছেন। মেহেরপুর পৗরসভার ৫নং ওয়ার্ডের ভোটার তালিকায় ৮৯৮ ক্রমিকে তার ভোটার নং ৫৭০২৩১০০০৩২৪। অভিযোগকারী আতিয়ার আমঝুপি ইউনিয়ন পরিষদ হতে তার (জাফর ইকবালের) সদস্য পদ বাতিলের আবেদন জানিয়েছেন। তিনি তার আবেদের অনুলিপি মেহেরপুর জেলা প্রশাসক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আমঝুপি ইউপি চেয়ারম্যানসহ বিভিন্নস্থানে প্রেরণ করেছেন।

এ ব্যাপারে আমঝুপি ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মো. জাফর ইকবাল বলেন- তিনি ভোটার তালিকা হাল নাগাদের সময় তার ভোটার নম্বর আমঝুপি ইউনিয়নের ১নং ওয়ার্ডে না রেখে মেহেরপুর পৌরসভার ৫নং ওয়ার্ডে স্থানান্তর করছেন। তিনি আরো বলেন- সরকারের পক্ষ থেকে আমার আমঝুপি ইউনিয়সের সদস্য পদ বাতিল করা হলে আমি তা মেনে নেব।