দামুড়হুদায় সন্ধ্যারাতে মোটরসাইকেল ছিনতাই?

দর্শনা অফিস/দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় সন্ধ্যারাতে ঢাকা ড্যাফোডিল বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সিফাতের কাছ থেকে মোটরসাইকেল ও মোবাইলফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তিনি দামুড়হুদা উপজেলা শহরের গুলশানপাড়ার অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট ইউসুফ আলীর ছেলে। ছিনতাইয়ের ঘটনা নিয়ে ধ্রুম্রজালের সৃষ্টি হয়েছে। কেউ বলেছে লোকনাথপুরের তার প্রেমিকার পরিবারের লোকজন ওই মোটরসাইকেল কেড়ে নিয়ে লুকিয়ে রাখতে পারে আবার কেউ কেউ বলেছে প্রকৃত ছিনতাইকারীরাও মোটরসাইকেলটি ছিনতাই করতে পরে। পুলিশ মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার লোকনাথপুর-পরাণপুর সড়কের মেছো পুকুরের নিকটে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা গেছে, দামুড়হুদা উপজেলা শহরের গুলশানপাড়ার অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট ইউসুফ আলীর ছেলে ঢাকা ড্যাফোডিল বেসরকারি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিঙের ছাত্র সেলিনুর রহমান সিফাত (২২) ও তার বন্ধু দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রঘুনাথপুর গ্রামের নয়ন (২১) গতকাল রোববার বিকেলে মোটরসাইকেলযোগে দর্শনায় যায় কবুতর বিক্রি করতে। কবুতর বিক্রি শেষে দর্শনা থেকে পরাণপুর-লোকনাথপুর সড়ক হয়ে দামুড়হুদায় ফেরার সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লোকনাথপুর মেছো পুকুরের নিকট পৌছে ওই গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্সের ছাত্রীর কাছে ফোন দেয়ার সাথে সাথে মুখে গামছা বাঁধা ৩ জন অপরিচিত লোক সিফাতের মোবাইলফোন ও ডিসকভার মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে লোকনাথপুরের দিকে পালিয়ে যায়। পুলিশ বিষয়টি জানার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে সিফাত ও তার বন্ধু নয়নকে উদ্ধার করে দামুড়হুদায় নেয়। কিন্ত তাৎক্ষণিকভাবে ওই মোটরসাইকেলটির কোনো সন্ধান করতে পারেনি।

দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই গ্রামের এক মেয়ের সাথে সিফাতের দীর্ঘদিন ধরে প্রেমঘটিত ব্যাপার রয়েছে। মোটরসাইকেলটি আসলেই ছিনতাই হয়েছে নাকি তার প্রেমিকার পরিবারের লোকজন ওই মোটরসাইকেলটি কেড়ে নিয়ে লুকিয়ে রেখেছে এ নিয়ে তা খতিয়ে দেখা হচ্ছে। মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রাখা হয়েছে।