চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপালগঞ্জে বদলি

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুল হোসেন উজ্জ্বলকে গোপালগঞ্জে বদলি করা হয়েছে। গতকাল মঙ্গলবার ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতর থেকে এ বদলির আদেশ জারি করা হয়। পরবর্তী প্রধান শিক্ষক না আসা পর্যন্ত বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিকুন নাহার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন ।

জানা গেছে, চুয়াডাঙ্গা শহরের নূরনগর এলাকার বাসিন্দা মাহফুজুল হোসেন ২০০৭ সালের ৫ ফেব্রুয়ারি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে চলতি দায়িত্বে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। ২০১০ সালের ৩০ ডিসেম্বর থেকে পূর্ণাঙ্গ প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পান। সব মিলিয়ে দীর্ঘ প্রায় ৯ বছর একই বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালনের পর বদলির আদেশ জারি করা হলো। তিনি গোপালগঞ্জের বীণাপানি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যোগদান করবেন।

গতকাল বুধবার রাতে এ ব্যাপারে জানতে চাইলে চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুল হোসেন বদলির সত্যতা নিশ্চিত করে জানান, ‘শিক্ষা অধিদফতরের বদলির আদেশ পেয়েছি। আজ বৃহস্পতিবার দায়িত্ব হস্তান্তর করা হবে।’