মাদক রাখায় মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে চারজনের জেল-জরিমানা

 

মেহেরপুর অফিস: মেহেরপুরের ভ্রাম্যমাণ আদালতে দু মাদকসেবীর বিভিন্ন মেয়াদে সাজা ও মাদকসেবনে সহযোগিতার অপরাধে আরো দু ব্যক্তিকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন গতকাল মঙ্গলবার বিকেলে ওই রায় দেন।

ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, মাদক সেবন ও বহনের দায়ে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের বারাকপুর গ্রামের মৃত রহম শেখের ছেলে ইব্রাহিমকে (৪৫) এক বছরের ও আমঝুপি ইউনিয়নের সুবিদপুর গ্রামের মৃত খোদা বক্সের ছেলে মো. সামছুজ্জোহাকে (৪২) এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়। এছাড়া মাদক ব্যবহারে সহযোগিতা করার অপরাধে শহরের বোসপাড়ার মৃত গোপাল চন্দ্র কর্মকারের ছেলে গোপীনাথ কর্মকার (৩৫) ও যাদবপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে তুষারকে (৩০) ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এর আগে মেহেরপুর সদর থানা পুলিশের এসআই কৃষ্ণপদ গাইন বুড়িপোড়া সড়কের পাশের জেআর ব্রিকসের নিকট থেকে ইব্রাহিম ও সুবিদপুর গ্রাম থেকে সামছুজ্জোহাকে এবং শহরের বোসপাড়া থেকে গোপীনাথ কর্মকার ও যাদবপুর মমতা স মিলস এলাকা থেকে তুষারকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করেন। গোপীনাথ কর্মকার ও তুষার জরিমানা দিয়ে বাড়ি ফিরেছে এবং ইব্রাহিম ও সামছুজ্জোহাকে আদালতের আদেশে কারাগারে পাঠানো হয়।