চুয়াডাঙ্গার আমিরপুর ভাঙা ব্রিজের নিকট ট্রেনে কাটা দিনমজুরের খণ্ডবিখণ্ড লাশ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা তালতলা পুজোতলাপাড়ার দিনমজুর কাজল হোসেনের (২২) ট্রেনে কাটা খণ্ডবিখণ্ড লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা-মোমিনপুর স্টেশনের মধ্যবর্তী আমিরপুর ভাঙা ব্রিজের নিকট ট্রেনে কাটা মৃতদেহ দেখে স্থানীয়রা জিআরপিকে খবর দেয়। জিআরপি সদস্যরা মৃতদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে নেয়। ময়নাতদন্ত শেষে নিজ গ্রামে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

কাজল হোসেন আত্মহত্যা করেছেন নাকি আড়ালে অন্য কোনো ঘটনা নিহিত আছে তা অবশ্য নিশ্চিত করে কেউ বলতে পারেনি। তবে চুয়াডাঙ্গা স্টেশনের জিআরপি ফাঁড়ির ইনচার্জ স্থানীয়দের বরাত দিয়ে বলেছেন, সকালে গোয়ালন্দগামী মেলে কাটা পড়েছেন কাজল হোসেন।

কাজল হোসেন চুয়াডাঙ্গা তালতলা পুজোতলাপাড়ার মজিবর রহমানের ছেলে। তিনি দিনমজুরি করতেন। বাড়ি থেকে কখন বের হয়ে ট্রেনে কাটা পড়েছেন তা পরিবারের সদস্যরা স্পষ্ট করে জানাতে পারেননি। স্ত্রী তার স্বামী হারানো শোকে কাতর। তিনি কোনো প্রশ্নেরই জবাব দেননি। একসূত্র বলেছে, আমিরপুরে বিয়েবাড়ি গিয়ে অভিমানে আত্মহত্যা করেছেন। অবশ্য পরিবারের এক সদস্য বলেছেন, দু সন্তানের জনক দিনমজুর কাজল হোসেন গতকাল সকালে কাজের সন্ধানে বাড়ি থেকে বের হন। এরপর কীভাবে ট্রেনে কাটা পড়েছেন তা বুঝতে পারছি না।

উল্লেখ্য, এ ঘটনার একদিন আগে গতপরশু মোমিনপুর স্টেশনের দক্ষিণপ্রান্ত থেকে দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার সেলিম হোসেন নামের এক ব্যক্তির টেনে কাটা খণ্ডবিখণ্ড মৃতদেহ উদ্ধার করা হয়। পর পর দুদিন একই এলাকা থেকে দু ব্যক্তির ট্রেনে কাটা মৃতদেহ উদ্ধার হলো।