মেহেরপুর-কাথুলী সড়কে যাত্রীবাহী বাসে হামলা : থানায় এজাহার

 

মেহেরপুর অফিস: মেহেরপুর-কাথুলী সড়কে মেহেরপুর পৌর ডিগ্রি কলেজ এলাকায় একটি যাত্রীবাহী বাসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে কয়েকজন ইজিবাইক চালকরা। গতকাল মঙ্গলবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

মেহেরপুর জিএন পরিবহনের (মেহেরপুর-জ-১১-১৫১৫) একটি যাত্রীবাহ বাসের চালক বিল্লাল হোসেন জানান, বাসটি যাত্রী নিয়ে কাথুলীর দিকে যাবার পথে পৌর কলেজ এলাকায় পৌঁছুলে পূর্ব থেকে ওত পেতে থাকা ৬-৭ জনের একদল ইজিবাইকচালক গাড়ির গতিরোধ করে। এ সময় তারা গাড়ির গতিরোধ করে এবং লাঠিসোঁঠা নিয়ে গাড়ির গ্লাস ভাঙচুর করে। এতে গাড়ির দু পাশের প্রায় ৬-৭টি গ্লাস ভেঙে যায়। এছাড়া বাসের ৩ যাত্রী আহত হন। এদিকে আহত ৩ জনের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয় হয়েছে। আহত মতিউর রহমানকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর ওই সড়কে প্রায় এক ঘণ্টা বাস চলাচল বন্ধ ছিলো।

মেহেরপুর বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. গোলাম রসুল জানান, গাড়ি ভাঙচুরের ঘটনায় মালিক সমিতির সড়ক সম্পাদক হাসিবুল হক বাদী হয়ে ১০-১১ ইজিবাইক চালকের নামে মেহেরপুর সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

মেহেরপুর জেলা ইজিবাইক মালিক-চালক সমিতির সভাপতি সাজ্জাদুল আনাম জানান, ঘটনার সাথে ইজিবাইক চালকদের কেউ জড়িত নয়। তিনি আরো বলেন, ঘটনাটি সাজানো নাটক মাত্র। আমার ইজিবাইক চালকদের নামে মিথ্যা এজাহার দায়ের করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি আহসান হাবিব জানান, খবর পেয়ে ঘটনার পরপরই আমার নেতৃত্বে পুলিশ ঘটনা যায়। ভাঙচুরের ঘটনায় প্রায় আধা ঘণ্টা গাড়ি চলাচল বন্ধ ছিলো। পরে তা স্বাভাবিক হয়ে যায়। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মালিক সমিতির পক্ষ থেকে একটি এজাহার পেয়েছি। আসামিদের আটকের চেষ্টা চলছে।