চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদকের নিকট দায়িত্ব হস্তান্তর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদকের নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে ডায়াবেটিক হাসপাতালে এ দায়িত্ব হস্তান্তর করা হয়। নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. মহ. শামসুজ্জোহা (পিপি) বিদায়ী সাধারণ সম্পাদক ফজলুর রহমানের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। এ সময় অফিসের যাবতীয় কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সভাপতি পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিদায়ী সাধারণ সম্পাদক ফজলুর রহমান ও সিনিয়র সহসভাপতি অ্যাড. সেলিম উদ্দিন খান। অন্যন্যের মধ্যে নবনির্বাচিত কমিটির সহসাধারণ সম্পাদক হুয়ামন কবীর মালিক, কোষাধ্যক্ষ অ্যাড. হাজি এমএম মনোয়ার হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য ওয়াহেদুজ্জামান বুলা, কোহিনুর বেগম, অ্যাড. রফিকুল ইসলাম, ডা. আব্দুল হাকিম ও প্রশাসনিক কর্মকর্তা ফিরোজ আল মামুনসহ ডায়াবেটিক সমিতির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতি পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার বলেন, ডায়াবেটিক হাসপাতালের উন্নয়নে আমরা সকলেই সহযোগিতার হাত প্রসারিত করবো। উন্নয়ন কাজে শরিক হবো। তাহলে আমরা অভিষ্ট লক্ষ্যে পৌঁছুতে পারবো। বিদায়ী সাধারণ সম্পাদক ফজলুর রহমানের কাছে সহযোগিতা ও পরামর্শ চাইলে তিনি তা করবেন বলে আশ্বস্ত করেন।

প্রসঙ্গত, ফজলুর রহমান বিগত ১৬ বছর যাবত ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে সহসভাপতি হিসেবে কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন।