অজ্ঞান করে নগদ টাকা হাতিয়ে নিয়ে চম্পট

ঢাকা থেকে চুয়াডাঙ্গার পথে রওনা হয়ে কোচে অজ্ঞানপার্টির খপ্পরে যুবক

 

স্টাফ রিপোর্টার: ঢাকা থেকে চুয়াডাঙ্গায় ফেরার পথে কোচযাত্রী মিরাজুল ইসলাম (৩০) অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নগদ টাকা খুইয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে তিনি চুয়াডাঙ্গা ডিলাক্সযোগে চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা হয়ে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন। তাকে গতরাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, কুষ্টিয়া ভেড়ামারার সিরাজুল ইসলামের ছেলে মিরাজুল ইসলাম চুয়াডাঙ্গা জেলা সদরের শঙ্করচন্দ্রের আতিয়ার রহমানের জামাই। মিরাজুল ইসলাম একটি এনজিওতে চাকরি করেন। ঢাকার প্রয়োজনীয় কাজ শেষে মিরাজুল গতকাল বিকেলে ঢাকার গবতলি থেকে চুয়াডাঙ্গা ডিলাক্সযোগে চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা হন। কোথায় কে কীভাবে তাকে অজ্ঞান করেছে তা নিশ্চিত করে জানা যায়নি। মিরাজুলকে গতরাত সাড়ে ১০টার দিকে কোচ থেকে ডিঙ্গেদহে নামিয়ে দেয়া হয়। শ্বশুরবাড়ির লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান।

গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত মিরাজুল অজ্ঞান অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার নিকট থেকে অজ্ঞানপার্টির সদস্যরা ঠিক কতো টাকা হাতিয়ে নিয়েছে তা নিশ্চিত করে জানা না গেলেও তার শয্যাপাশে থাকা লোকজন বলেছেন, মিরাজুল ঢাকা থেকে ৭/৮ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। তার কাছে থাকা নগদ টাকা অজ্ঞানপার্টির সদস্যরা হাতিয়ে নিলেও মোবাইলফোনটি নেয়নি।