অপহরণকারীদের সাথে বন্দুকযুদ্ধে পুলিশসহ আহত ৫

 

যশোর প্রতিনিধি: অপহরণকারীদের সাথে বন্দুকযুদ্ধে যশোরে দু পুলিশ কর্মকর্তাসহ পাঁচজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে যশোর সদরের চুড়ামনকাটি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় অপহৃত আব্দুল আজিজকে উদ্ধার এবং অস্ত্র ও গুলি জব্দ করেছে পুলিশ।

অপহরকচক্রের হামলায় আহত হন যশোর কোতোয়ালি মডেল থানার ওসি শিকদার আক্কাস আলী ও এসআই শামীম হোসেন। আহত তিন অপহরণকারী হলো- ঝিনাইদহের মহেশপুর উপজেলার হাটযাদবপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩২), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে রহমত আলী (২৬) ও উত্তর যাদবপুরের সাখাওয়াত হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৩০)।

যশোরের সহকারী পুলিশ সুপার এএসপি ভাস্কর সাহা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যারাতে পুলিশ জানতে পারে ঝিকরগাছা থেকে এক ব্যক্তিকে অপহরণ করে যশোরের দিকে আনা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাস আলীর নেতৃত্বে পুলিশের একটি দল যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাটে অবস্থান নেয়। রাত সাড়ে ৯টার দিকে সন্দিগ্ধ প্রাইভেট কারটিকে ধাওয়া করে পুলিশ শহরের বিভিন্ন সড়ক ঘুরে যশোর-ঝিনাইদহ মহাসড়কের যশোরের চুড়ামনকাটি এলাকায় পৌঁছায়। এ সময় অপহরকচক্র পুলিশের গাড়ির ওপর হামলা করে। এক পর্যায়ে দু পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। অপহরকচক্রের হামলায় আহত হন কোতোয়ালি মডেল থানার ওসি শিকদার আক্কাস আলী ও এসআই শামীম। পরে পুলিশ আহত অবস্থায় ওই তিন অপহরণকারীকে আটক ও আব্দুল আজিজকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে শাটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে। আহত তিন অপহরণকারীকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু পুলিশ কর্মকর্তাও হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।