শহীদ হাসান চত্বরে অবস্থান ও ডিসি-এসপির নিকট স্মারকলিপি পেশ

চুয়াডাঙ্গায় ব্যানার ফেস্টুন ছেড়ার প্রতিবাদে জেলা ছাত্রলীগের বিক্ষোভসহ নানা কর্মসূচি

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখা গতকাল মঙ্গলবার শহীদ হাসান চত্বরে অবস্থান, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকলিপি পেশসহ বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং তারুণ্যের প্রতীক সজীব ওয়াজেদ জয়ের ছবি সংবলিত বিলবোর্ড, ফেস্টুন ভাঙচুর ও নষ্ট করার প্রতিবাদে এ কর্মসূচি পালিন করা হয়।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি শরীফ হোসেন দুদুর সভাপতিত্বে শহীদ হাসান চত্বরে অবস্থান ও মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান চৌধূরী জিপু।বিশেষ অতিথি ছিলেন সাবেক সহসভাপতি অ্যাড. তসলিম আহম্মেদ ফিরোজ। বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ, ডেভিড আহম্মেদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম পারভেজ সজল, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জানিফ, সাবেক জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মতি, সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি বিপ্লব, সাধারণ সম্পাদক হাজিফুর রহমান কালু প্রমুখ। অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেয়ার সময় প্রধান অতিথি বলেন, যারা স্বাধীনতার স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমান, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তারুণ্যের প্রতীকের ছবিযুক্ত ব্যানার ফেস্টুন ছেড়ে তারা সুস্থ ধারার রাজনীতি করে না। তারা আর যাই হোক স্বাধীনতার চেতনা লালন করে না। ওদের শনাক্ত করে উপযুক্ত ব্যবস্থা নিতে হবে।

শহীদ হাসান চত্বরে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মরকলিপি পেশ করে ফেস্টুন ব্যানার ছেড়াদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। জেলা প্রশাসক ও পুলিশ সুপার প্রয়োজনীয় পদক্ষেপের প্রতিশ্রুতি দেন।