মেহেরপুরে বন্দুকযুদ্ধে নিহত মিয়ারুলের লাশ দাফন

 

মেহেরপুর অফিস: পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত আন্তঃজেলা ডাকাত সর্দ্দার মিয়ারুল ইসলামের লাশ নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে গতকাল রোববার দুপুরে লাশ স্বজনদের হাতে তুলে দেয়া হয়। বাদ আছর গ্রামের ঘাটপাড়া মসজিদে নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে লাশ দাফন করা হয়।

নিহত মিয়ারুল ইসলাম ছিলো মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের নূরপুর গ্রামের মৃত ইমান আলীর ৬ ছেলে ও ৩ মেয়ের মধ্যে ৪র্থ সন্তান। প্রায় ২০ বছর আগে সদর উপজেলার আমদহ ইউনিয়নের আশরাফপুর গ্রামে বিয়ে করে মিয়ারুল। সংসার জীবনে সে দু কন্যাসন্তানের জনক ছিলো। তার বড় মেয়ে সালমা ও ছোট মেয়ে শিখা। দু মেয়ে বিবাহিত। হত্যা, ডাকাতি ও বোমা বিস্ফোরণসহ প্রায় ডজনখানেক মামলার আসামি মিয়ারুল ইতঃপূর্বে চারবার হাজতবাসের পর জামিনে মুক্তি পায়।

উল্লেখ্য, গত শনিবার বিকেলে নিজ গ্রাম নূরপুর থেকে আটকের পর মিয়ারুলের দেয়া তথ্যমতে তাকে নিয়ে ওইদিন রাত আড়াইটার দিকে সদর উপজেলার রাজনগর ব্রিজের কাছে পুলিশ অস্ত্র উদ্ধার করতে যায়। ওই সময় পূর্ব থেকে সেখানে ওত পেতে থাকা মিয়ারুলের সহযোগীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে মিয়ারুল আহত হয়। তাকে নিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের ৫ সদস্য আহত হন।