দামুড়হুদায় রয়েল এক্সপ্রেস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা দিতে গড়িমসির প্রতিবাদে সংবাদ সম্মেলন

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের কলাবাড়ি-রামনগরমাঠে অনুষ্ঠিত রয়েল এক্সপ্রেস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা দিতে আয়োজক কমিটি গড়িমসি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ফাইনালে উত্তীর্ণ হওয়া দল দামুড়হুদা স্পোর্টিং ক্লাব। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে দামুড়হুদা উপজেলার দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের হলরুমে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ বিষয়ে দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন ক্লাবের সভাপতি এখলাস উদ্দিন সুজন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আজ আমরা অত্যন্ত দুঃখ ও ক্ষোভ নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনারা অবগত আছেন যে, ২০১৪ সালের ৯ আগস্ট দামুড়হুদা উপজেলার কলাবাড়ি-রামনগরমাঠে অনুষ্ঠিত রয়েল এক্সপ্রেস ফুটবল টুর্নামেন্টে দামুড়হুদা স্পোর্টিং ক্লাব অংশগ্রহণ করে এবং সকলের সার্বিক সহযোগিতায় ফাইনালে উত্তীর্ণ হই। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় এই যে, ওই টুর্নামেন্টের ফাইনাল খেলা অদ্যাবধি অনুষ্ঠিত হয়নি। আয়োজক কমিটি বিভিন্ন অজুহাতে নির্ধারিত তারিখে ফাইনাল খেলাটি আয়োজন থেকে বিরত থাকে। আমরা দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে আয়োজক কমিটির সভাপতি জুড়ানপুর ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলীর সাথে বারংবার যোগাযোগ করেও কোনো সদুত্তোর পায়নি। এমনকি আমরা রয়েল এক্সপ্রেসের কর্নধর সালাউদ্দিন সাহেবের সাথেও বেশ কয়েকবার কথা বলেছি। তিনি মৌখিক আশ্বাস দিয়ে প্রায় একটি বছর আমাদেরকে ঘুরিয়ে নিয়ে বেড়াচ্ছেন। অথচ ফাইনাল খেলাটি আয়োজনের কোনো ব্যবস্থা করছেন না।

এমতাবস্থায় শিগগিরই যাতে ফাইনাল খেলাটি আয়োজনের ব্যবস্থা করা হয় সে লক্ষ্যেই আমরা আপনাদের মাধ্যমে টুর্নামেন্ট আয়োজক কমিটির নিকট জোর দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলনের পর আয়োজক কমিটির পক্ষ থেকে এক সপ্তার মধ্যে কোনো সাড়া না পায় তাহলে ক্লাবের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপিপেশসহ টুর্নামেন্ট আয়োজক কমিটির নামে উকিল নোটিশ পাঠানো হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।