অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন এক যুবক

চুয়াডাঙ্গার তিতুদহে ঐতিহ্যবাহী গড়াইটুপি মেলায় প্রতারকচক্রের অপতৎপরতা!

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহে উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে ঐতিহ্যবাহী গড়াইটুপি মেলা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মেলা উপভোগ করতে ছুটে আসছেন দর্শনার্থীরা। মেলার মাঠে উপচেপড়া ভিড়ের মধ্যে অজ্ঞানপার্টি কৌশলে তাদের কার্যক্রম চালাচ্ছে। গত বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে কাছে থাকা সবকিছু খুইয়েছেন পলাশ (২৮) নামের এক যুবক।

জানা গেছে, দামুড়হুদা গোবিন্দপুরের গোলজার হোসেনের ছেলে মুদিব্যবসায়ী পলাশ বন্ধুদের নিয়ে গত বৃহস্পতিবার রাতে ঐতিহ্যবাহী গড়াইটুপি মেলায় যান। সেখানে অনেক ঘোরাঘুরি শেষে বন্ধুদের সার্কাসের ভেতরে রেখে পলাশ হোটেলে ভাত খাওয়াসহ ভ্রাম্যমাণ খাদ্য বিক্রেতাদের কাছ থেকে খাদ্য কিনে খান। এক পর্যায়ে তার বন্ধুরা তাকে ফিরতে দেরি হওয়ায় অনেক খোঁজাখুঁজির পর অজ্ঞান অবস্থায় মেলার ভেতর পড়ে থাকতে দেখে। তারা পলাশের জ্ঞান ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরবর্তীতে তাকে উদ্ধার করে গতকাল সকাল সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

পারিবারিকসূত্রে জানা গেছে, তার কাছে থাকা মানিব্যাগ, মোবাইলফোনসহ অন্যান্য দামি জিনিস লুট হয়ে যায়। তবে মানিব্যাগে কতো টাকা ছিলো তা সুনির্দিষ্টভাবে কেউ বলতে পারেনি। পরবর্তীতে তার বন্ধুরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। বেলা ৪টার দিকে জ্ঞান ফিরলে তাকে বাড়ি নিয়ে যাওয়া হয়।