বয়স্ক ভাতা তুলতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বৃদ্ধা

চুয়াডাঙ্গা আলমডাঙ্গার আসমানখালী বাজারে বাসের ধাক্কা

 

স্টাফ রিপোর্টার: বয়স্ক ভাতা তোলার জন্য পথে বেরিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন আলমডাঙ্গার পল্লি নান্দবার হিন্দুপাড়ার ৭০ বছর বয়সী বৃদ্ধা হালিমুন নেছা হালিমা। গতকাল সোমবার দুপুর ১টার দিকে আসমানখালী বাজারে বাসের ধাক্কায় সড়কে আছড়ে পড়ে আহত হন তিনি। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢুলে পড়েন বৃদ্ধা।

চিকিৎসক বলেছেন, মাথায় গুরুতর আঘাতের কারণে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। স্থানীয়রা বলেছেন, আসমানখালী বাজারের জয়নাল ডাক্তারের চেম্বারের অদূরে দুর্ঘটনার পর খবর দেয়া হয় ফায়ার স্টেশনে। ফায়ার স্টেশনের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নেন। বৃদ্ধার বোন লতিফুন নেছা ও এক ভাই ফায়ার স্টেশনের গাড়িযোগেই হাসপাতালে পৌঁছান। এরাই বলেছেন, বৃদ্ধা হালিমুন নেছা হালিমা বয়স্ক ভাতা তোলার জন্য সকাল ১০টার দিকে বাড়ি থেকে আসমানখালী ব্যাংকের উদ্দেশে রওনা হন। বৃদ্ধা ভাতা তুলেছেন কি-না তা নিশ্চিত করে জানা সম্ভব হয়নি। বৃদ্ধার নিকট কোনো টাকা পাওয়া যায়নি। দুর্ঘটনার পর টাকা চুরি হয়েছে কি-না তাও স্পষ্ট করে বলতে পারেননি বৃদ্ধার নিকটজনেরা।

জানা গেছে, চুয়াডাঙ্গা আলমডাঙ্গার গাংনী ইউনিয়নের নান্দবার হিন্দুপাড়ার মৃত নিয়ামত মল্লিকের স্ত্রী ৪ ছেলে দু মেয়ের জননী ছিলেন। তিনি বয়স্ক ভাতা পেতেন। ঈদ উপলক্ষে বয়স্ক ভাতা তুলতেই তিনি বাড়ি থেকে বের হয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন। গতকালই নিজ গ্রামে দাফন কাজ সম্পন্ন করার প্রক্রিয়া করা হয়।