ফেনসিডিল পাচারের সময় হাতেনাতে পাঁচজন পাকড়াও

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের দামুড়হুদা কার্পাসডাঙ্গায় মাদকবিরোধী অভিযান

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার ভারত সীমান্তবর্তী মুন্সিপুর থেকে ফেনসিডিল পাচারের সময় হাতেনাতে ধরা পড়েছে ৫ জন। গতকাল সোমবার কার্পাসডাঙ্গার বয়রার মোড় থেকে এদেরকে আটক করা হয়। আটকের সময় ৫ জনের নিকট থেকে উদ্ধার করা হয় ৩৫ বোতল কোডিনযুক্ত মাদকদ্রব্য ফেনসিডিল।

আটককৃতরা হলো- চুয়াডাঙ্গা জেলা শহরের পৌর কলেজপাড়ার মিনারুল ইসলামের ছেলে শামীম (২০), তালতলা তেতুলতলাপাড়ার তাইজুল শেখের ছেলে মনির হোসেন শেখ (২৬), একই গ্রামের পুজোতলাপাড়ার মৃত জামাল উদ্দীনের ছেলে এনামুল হক (২৮), দামুড়হুদার ভারত সীমান্তবর্তী মুন্সিপুর মাঝেরপাড়ার আব্দুল শেখের ছেলে পল্টু (৩০) ও একই গ্রামের আনসার শেখের ছেলে মুরশিদ রহমান (১৮। এদেরকে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটকের পর গতকালই চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এসআই আমির আব্বাস বাদী হয়ে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ বলেছে, চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এসআই আমির আব্বাস, এসঅই ইব্রাহীম অলী, এএসআই রফিকুল ইসলাম, এএসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদার কার্পাসডাঙ্গা এলাকায় মাদকবিরোধী অভিযান শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, শ্যালোইঞ্জিনচালিত আলমসাধুযোগে একদল ফেনসিডিল পাচারকারী মুন্সিপুর থেকে কার্পাসডাঙ্গার উদ্দেশে রওনা হয়েছে। এ তথ্যের ভিত্তিতে কার্পাসডাঙ্গার বয়রার মোড়ে অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ দল। আলমসাধু বয়রার মোড়ে পৌছুলে ৫ জনের দেহ তল্লাশি করা হয়। এদের নিকট থেকে উদ্ধার করা হয় ৩৫ বোতল ফেনসিডিল। গতকালই দামুড়হুদা থানায় তাদের বিরুদ্ধে মামলার রুজু করা হয়।