চুয়াডাঙ্গায় দর্শনা ডিলাক্স পরিবহনের কাউন্টার উদ্ধোধন করলেন পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহরের বড় বাজারে দর্শনা ডিলাক্স পরিবহনের কাউন্টার উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে প্রধান অতিথি চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন কাউন্টারের উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা বাস মালিক সমিতির সভাপতি আলী রেজা সজল, ট্রাক মালিক সমিতির সভাপতি সাইফুল হাসান জোয়ার্দ্দার টোকন, বাস মিনিবাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নাসির জোয়ার্দ্দার, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দীন মুক্তা, দর্শনা ডিলাক্স পরিবহন মালিকের পক্ষ থেকে বিশ্বনাথ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন, বর্তমানে চুয়াডাঙ্গা থেকে ঢাকা অভিগামী অনেক পরিবহন যাতায়াত করছে। বিএনপির আমলে পরিবহনে যাতায়াত ব্যবস্থা এতো উন্নত ছিলো না। সড়ক পরিবহন ব্যবস্থা আরও উন্নয়নের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। মানুষের ভোগান্তি কমাতে নতুন করে বিভিন্ন পরিবহন ব্যবস্থা চালু করা হয়েছে। তাদের মধ্যে দর্শনা ডিলাক্স পরিবহন যাত্রীসেবা প্রদানে অগ্রণী ভূমিকা রাখবে।

উল্লেখ্য, আজ সোমবার থেকে দর্শনা ডিলাক্স পরিবহনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হতে পারে বলে মালিক পক্ষ থেকে জানানো হয়। অনুষ্ঠানে কোনো সভাপতি বা পরিচালক ছিলো না। শুধু উদ্ধোধন শেষে প্রধান অতিথি বক্তব্য দিয়ে অনুষ্ঠানের ইতি টানেন।