জীবননগরে সাংবাদিক আবু সায়েমকে ছুরিকাঘাত

বুকে দুটি ছুরিকাঘাতে অবস্থা আশঙ্কাজনক : রাতেই নেয়া হয়েছে যশোর

 

জীবননগর ব্যুরো: জীবননগরের সাংবাদিক আবু সায়েমের বুকে ছুরিকাঘাত করা হয়েছে। গতরাতে তার পিয়ারাতলাস্থ নিজ বাড়িতে দুর্বৃত্ত ঢুকে বুকে ছুরিকাঘাত করে। আবু সায়েমের পিতা আবুল খায়ের বাচ্চু মোল্লা এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

ছুরিকাঘাতে গুরুতর আহত সাংবাদিক আবু সায়েমকে গতরাতেই আশঙ্কাজনক অবস্থায় যশোর আড়াইশ বেড হাসপাতালে নেয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আবু সায়েম মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন। ঘটনার পর ঘটনাস্থল থেকে রক্ত মাখা ছুরি ও লাল সালু উদ্ধার করেছে পুলিশ। কেন সাংবাদিক আবু সায়েমের ওপর হামলা চালানো হয়েছে তা তাৎক্ষণিক জানা সম্ভব হয়নি। আবু সায়েম ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সমকাল পত্রিকার জীবননগর প্রতিনিধি।

জানা গেছে, চুয়াডাঙ্গার জীবননগর পিয়ারাতলার আবুল খায়ের বাচ্চু মোল্লার ছেলে আবু সায়েম (৩৫) দীর্ঘদিন ধরে সাংবাদিকতা করে আসছেন। তিনি গতকাল রাতে নিজ বাড়িতে ছিলেন। এক দুর্বৃত্ত ধারালো অস্ত্র ছুরি নিয়ে বাড়িতে প্রবেশ করে। বুকের দু’বার ছুরিকাঘাত করে। সায়েমের পিতা এগিয়ে গেলে তার মাথায় ছুরিকাঘাত করে হামলাকারী দ্রুত সটকে পড়ে। আবু সায়েমকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎক রেফার করেন। সাথে সাথে তাকে যশোরের উদ্দেশে নেয়া হয়।