গাংনী উপজেলা বাজার কমিটির সভাপতি সড়ক দুর্ঘটনায় নিহত

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলা বাজার কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা বজলুল হক (৬০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাঁশবাড়িয়া বাজারে সড়ক দুর্ঘটনায় আহত হলে গতকাল রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। বজলুল হক গাংনী পৌরসভাধীন চৌগাছা গ্রামের মৃত আশরাফ উদ্দীনের ছেলে।

নিহত বজলুর রহমানের জামাতা জয়নাল আবেদীন জানান, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বজলুল হক মোটরসাইকেলযোগে মেহেরপুর থেকে বাড়ি ফিরছিলেন। গাংনী পৌর এলাকার বাঁশবাড়িয়া বাজারের নিকট পৌঁছুলে এক মোটরসাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপরে ছিটকে পড়েন। এতে তিনি মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শারীরিক অবস্থার আরও অবনতি হলে গত শনিবার সকালে তাকে ঢাকায় নেয়া হয়। সকাল দশটার দিকে মরদেহ নিজ বাড়িতে পৌছায়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গাংনী বাজারের ব্যবসায়ী নেতৃবন্দ, মুক্তিযুদ্ধ কমান্ডসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বেলা সাড়ে এগারটার দিকে গাংনী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে গার্ড অনার প্রদান করা হয়। জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তার জানাজায় অংশগ্রহণ করেন।