ঝিনাইদহ থেকে অপহরণ : মাগুরায় গুলি করে খুন

ঝিনাইদহ প্রতিনিধি: মাগুরার শালিখা উপজেলার পিয়ারপুর এলাকায় রাস্তার পাশ এক ব্যক্তির হাত মুখ চোখ বাধা গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে প্রথমে অজ্ঞাত পরিচয়ে লাশ উদ্ধার করা হলেও মর্গে পাঠানোর পর পরিচয় মেলে। নিহত ব্যক্তি পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার পোড়াবেতায় গ্রামের রজব মণ্ডলের ছেলে।
শালিখা থানার ওসি আবু জিহাদ জানান, সকালে মাগুরা জেলার শালিখা উপজেলার পিয়ারপুর-কুশখালী সড়কের পাশে একটি গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাত-পা চোখ মুখ বাধা মাথায় গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালমর্গে পাঠানো হয়েছে। প্রথমে নিহতের পরিচয় পাওয়া না গেলেও পরে তার পরিচয় পাওয়া যায়।
তিনি আরও জানান, ঝিনাইদহ জেলার দোড়াবেতাই গ্রামের রজব আলী মণ্ডলের ছেলে ঠাণ্ডু মণ্ডলকে (৪৫) অস্ত্রধারী সন্ত্রাসীরা বাড়ি থেকে তিন দিন পূর্বে অপহরণ করে আনে। এর পরে কোথাও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সকালে শালিখা থানার পিয়ারপুর গ্রামের লোকজন অজ্ঞাতনামা মৃতদেহ মাঠে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ওই মাঠ থেকে গুলিবিদ্ধ অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা হাসপাতালমর্গে পাঠায়। খবর পেয়ে নিহতের ঠাণ্ডুর আত্মীয়স্বজন শালিখা থানায় এসে ঠাণ্ডু মণ্ডলের লাশ শনাক্ত করেন। গত বৃহস্পতিবার রাতে তাকে গুলি করে খুন করে এখানে মৃতদেহটি ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।